shono
Advertisement

‘রেড কার্পেট ভাড়া পাওয়া যায়’, বলিতারকাদের Cannes ‘আদিখ্যেতা’ দেখে বিস্ফোরক নওয়াজউদ্দিন

বলিতারকাদের খোঁচা দিয়ে আর কী বললেন অভিনেতা?
Posted: 12:52 PM May 27, 2023Updated: 02:51 PM May 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কান ফিল্ম ফেস্টিভ্যাল নিয়ে আমজনতা থেকে তারকাদের মাথাব্যথার অন্ত নেই! রেড কার্পেটে কে কাকে পোশাকে টেক্কা দেবে, সেই বিষয়ে অস্থির বলিপাড়া। সারা আলি খান, ম্রুণাল ঠাকুর, ঐশ্বর্য রাই বচ্চন থেকে হালফিলের স্বপ্না চৌধুরি, উর্বশী রাওতেলারাও কেতাদুরস্ত পোশাক পরতে ব্যস্ত। সিনেমা যেন এখানে গৌণ বিষয় হয়ে দাঁড়িয়েছে। দিন কয়েক আগেই এপ্রসঙ্গে আওয়াজ তুলেছিলেন নন্দিতা দাশ। এবার নওয়াজউদ্দিন সিদ্দিকি একেবারে বিস্ফোরক মন্তব্য করে বসলেন।

Advertisement

নওয়াজের মন্তব্য, “কান ফিল্ম ফেস্টিভ্যালে যেসমস্ত ছবি দেখানো হয়, সেগুলো সব ক’টাই কিন্তু অফিশিয়াল এন্ট্রি নয়। যে কেউ অডিটোরিয়াম ভাড়া করে লোক ডেকে নিজেদের সিনেমা দেখাতে পারে। আর বাইরে এসে বলে যে, এই ছবি কান ঘুরে এসেছে।”

[আরও পড়ুন: ‘আমি শুধুই পর্নস্টার!’, রেড কার্পেটে দাঁড়িয়ে চোখের জল মুছলেন সানি লিওনি]

৭৫তম কান চলচ্চিত্র উৎসবের আজই শেষ দিন। এবছর অনুরাগ কাশ্যপ পরিচালিত কেনেডি এবং কানু বহেলের আগ্রা প্রদর্শিত হয়েছে সেখানে। উল্লেখ্য, এযাবৎকাল নওয়াজউদ্দিন সিদ্দিকি অভিনীত ৯টি সিনেমা দেখানো হয়েছে কান ফিল্ম ফেস্টিভ্যালে। সেই তালিকায় অভিনেতার ‘লাঞ্চবক্স’, ‘মান্টো’, ‘মনশুন শুটআউট’- প্রত্যেকটি ছবিই অফিশিয়াল এন্ট্রি ছিল।

সম্প্রতি, এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে নওয়াজউদ্দিন জানান, “আসলে বিষয়টা হচ্ছে, যে কেউ কান ফিল্ম ফেস্টিভ্যালে নিজেদের ছবি নিয়ে যেতে পারে। অফিশিয়াল এন্ট্রি নাহলেও সেটা সম্ভব। সেখানে অডিটোরিয়াম ভাড়া করা যায়। থিয়েটারের মালিককে টাকা দাও। নিজেরা রেড কার্পেট পাতো, নিজেদের লোক জমা করো, ছবি তোলো, নিজেদের লোক ডেকে ছবি দেখিয়ে দাও। আর ফিরে এসে বলো যে, আমাদের সিনেমা কান ফিল্ম ফেস্টিভ্যালে দেখানো হয়েছে।”

[আরও পড়ুন: ‘আমি গরিব! মদ খাওয়াও..’, রেড কার্পেটে সানি লিওনির গাউন ধরলেন অনুরাগ কাশ্যপ]

এরপরই নওয়াজউদ্দিনের প্রশ্ন, “অর্ধেক লোক কেন কান ফিল্ম ফেস্টিভ্যালে যায় কিংবা এত আদিখ্যেতা করে আমি বুঝি না? আর হ্যাঁ, কান-এ সেই ছবি প্রশংসিত হলেই যে দর্শকদের মন কাড়বে, এমনটা নয়। আমার ‘মিস লাভলি’র ক্ষেত্রেও এমনটা হয়েছিল।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement