shono
Advertisement

জানেন, কীভাবে অন্তর্বাসে তাক লাগালেন এই সুন্দরীরা?

দেখুন সেই ছবি- The post জানেন, কীভাবে অন্তর্বাসে তাক লাগালেন এই সুন্দরীরা? appeared first on Sangbad Pratidin.
Posted: 06:44 PM Sep 27, 2017Updated: 06:09 PM Sep 27, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঞ্চ তৈরিই ছিল। আলো জ্বলে উঠতেই একের পর এক সুন্দরীর আগমন ঘটল। শরীরে পোশাক নামমাত্র। যেটুকু বস্ত্র রয়েছে তা ছাপিয়ে প্রকাশ্যে অন্তর্বাস। আর এই ছিল প্যারিস ফ্যাশন উইকের প্রথম দিনের প্রদর্শনী।

Advertisement

ফ্যাশনের মাপকাঠিতে এই মঞ্চের স্থান একেবারে প্রথমের সারিতে। এখানেই নিজেদের পোশাক প্রদর্শন করার জন্য মুখিয়ে থাকেন ডিজাইনাররা। তবে পোশাকের অন্দরমহলের মাহাত্ম্য কোনওভাবেই অস্বীকার করা যায় না। তাই অন্দরমহলের সেই কাহিনিই এবার ফ্যাশন উইকে উঠে এল।

[রণবীর-মাহিরা কাণ্ডের পর এবার ফাঁস সানি-ডিম্পলের ‘প্রেমালাপ’]

ক্যামেরা নিয়ে তৈরিই ছিলেন শাটারবাগরাও। নারীঅঙ্গের এ কাহিনি ক্যামেরাবন্দি করতে তৎপর ছিলেন সকলে। মার্জার সরনিতে সুন্দরীদের আগমন ঘটতেই জ্বলে উঠল হাজার ওয়াটের ফ্ল্যাশবাল্বগুলি।

জনপ্রিয় ব্র্যান্ডের অন্তর্বাসই মডেলদের শরীরে উঠে এসেছে প্যারিস ফ্যাশন উইকের প্রথম দিন। কেউ হাঁটলেন লাস্যময়ী অবতারে। কেউ আবার মেজাজ নিয়ে ধরা দিলেন পাপারাজ্জির ক্যামেরার সামনে। ছিল কিছু সুইমস্যুটও।

[এই পুজোয় মেকআপ করুন মানানসই, জেনে নিন কিছু স্পেশ্যাল টিপস]

সেপ্টেম্বরের ২৬ তারিখ শুরু হয়েছে প্যারিসের এই ফ্যাশনের পালা। শেষ হবে অক্টোবরের ৩ তারিখ। প্রথমদিনেই সংবাদের শিরোনামে উঠে এসেছে অন্তর্বাসের এই প্রদর্শনী। এবার পরের দিনগুলির অপেক্ষায় ফ্যাশনবাগরা।

[জ্যাকলিনের গাড়িতে পোশাকবিহীন অবস্থায় বরুণ, ফাঁস ভিডিও]

The post জানেন, কীভাবে অন্তর্বাসে তাক লাগালেন এই সুন্দরীরা? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement