shono
Advertisement
Uttarpara

সমাজবিরোধীদের অবাধ যাতায়াত উত্তরপাড়া হাসপাতালে! মত্ত অবস্থায় আটক ৯ যুবক

হাসপাতালের নিরাপত্তা জোরদার করতে বসানো হল ২৪ ঘণ্টা পুলিশ পিকেটিং।
Published By: Subhankar PatraPosted: 03:17 PM Aug 13, 2024Updated: 03:46 PM Aug 13, 2024

সুমন করাতি, হুগলি: আর জি কর কাণ্ডে তোলপাড় রাজ্য। এই আবহেই উত্তরপাড়া স্টেট জেনারেল হাসপাতাল চত্বরে মদের আসর বসানোর অভিযোগে ৯ যুবককে আটক করল পুলিশ। তার পরেই হাসপাতালের নিরাপত্তা জোরদার করতে বসানো হল ২৪ ঘণ্টা পুলিশ পিকেটিং। তবে হাসপাতালের ভেঙে যাওয়া পাঁচিল ঠিক করার দাবিতে সরব হয়েছেন চিকিৎসক থেকে স্থানীয়রা।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার রাত ৯টা নাগাদ হাসপাতাল কর্তৃপক্ষ থানায় অভিযোগ জানায় বহিরাগতের একটি দল মদ্যপান করছে। সেই খবর পেয়ে হাসপাতাল চত্বরে হানা দেয় পুলিশ। অভিযান চালিয়ে মদ্যপান চালাকালীন ৯ যুবককে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। তার পরেই হাসপাতালে ২৪ ঘণ্টার পুলিশি পিকেটিং বসানো হয়েছে। সঙ্গে রোগীদের পরিবার, চিকিৎসক, নার্সদের কাছে অনুরোধ করা হয়েছে কাউকে সামজবিরোধী কাজ করতে দেখলে বা কোনও অসুবিধার সম্মুখীন হলে তাঁদের জানাতে। তবে স্থানীয়দের দাবি, এই ঘটনা প্রথম নয়। আগেও একাধিকবার ঘটেছে। পুলিশ সাময়িক ব্যবস্থা গ্রহণ করেছে। কিন্তু সমস্যার পুরোপুরি সুরাহা হয়নি।

[আরও পড়ুন: অশান্ত বাংলাদেশ, অনিশ্চিত ‘স্বাধীনতা সড়ক’-এর ভবিষ্যৎ, হতাশ নদিয়ার হৃদয়পুরবাসী]

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, বেশ কয়েকদিন আগে হাসপাতালের চারদিকের পাঁচিল ভেঙে গেলেও এখনও তা মেরামত করা হয়নি। স্থানীয়দের অভিযোগ, ওই ভাঙা পাঁচিল দিয়ে বহিরাগতরা ঢুকছে হাসপাতালে। সঙ্গে তাঁরা হাসপাতাল চত্বরেই পার্কিংয়ের ব্যবসা খুলে বসেছে। হাসপাতাল কর্তৃপক্ষ জানান বিষয়টি জেলা স্বাস্থ্য দপ্তরে জানানো হয়েছে।

আর জি কর কাণ্ডের পর রাজ্যের  বিভিন্ন হাসপাতালেলর নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করছে। সেই তালিকায় সংযোজন হল উত্তরপাড়া স্টেট জেনারেল হাসপাতালের নাম।হাসপাতালের সার্বিক উন্নতির পাশাপাশি চিকিৎসক, নার্স ও অন্যান্য কর্মীদের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করার দাবি তুলেছেন সবাই।

[আরও পড়ুন: কর্মবিরতির জের, আউটডোরে আচমকা বন্ধ টিকিট দেওয়া, উত্তেজনা মুর্শিদাবাদ মেডিক্যালে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আর জি কর কাণ্ডে তোলপাড় রাজ্য।
  • এই আবহেই উত্তরপাড়া স্টেট জেনারেল হাসপাতালের চত্বরে মদের আসর বসানোর অভিযোগে ৯ যুবককে আটক করল পুলিশ।
  • তার পরেই হাসপাতালের নিরাপত্তা জোরদার করতে বসানো হল ২৪ ঘণ্টা পুলিশ পিকেটিং।
Advertisement