shono
Advertisement

টাকার লোভে দত্তক নেওয়া সন্তানকে খুন করাল দম্পতি!

ছেলের নামে ইনসিওরেন্স করা ১.২০ কোটি টাকা পেতেই হত্যার ছক কষে দম্পতি। The post টাকার লোভে দত্তক নেওয়া সন্তানকে খুন করাল দম্পতি! appeared first on Sangbad Pratidin.
Posted: 11:26 AM Feb 15, 2017Updated: 05:56 AM Feb 15, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টাকার জন্য দত্তকপুত্রকে খুন করাল বাবা-মা। ছেলের নামে ইনসিওরেন্স করা ১.২০ কোটি টাকা পেতেই ১৩ বছরের কিশোরকে হত্যার ছক কষে দম্পতি। ঘটনায় জড়িত থাকার অভিযোগে দম্পতি আরতি লোকনাথ এবং কনওয়ালজিত সিং রায়জাদার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে পুলিশ। বর্তমানে যদিও দম্পতি লন্ডনে রয়েছে বলে পুলিশ সূত্রে জানানো হয়েছে। আরতি (৫৩) এবং কনওয়ালজিত (২৮) ২০১৫ সালে গোপাল নামের এক কিশোরকে দত্তক নিয়েছিল। আর এরপরই তার সুরক্ষার জন্য কোটি টাকার ইনসিওরেন্স করায় দম্পতি। কিন্তু টাকার লোভে দত্তকপুত্রকে হত্যা করার ছক করে তারা। তাদের এই মতলবে সঙ্গ দিয়েছিল নীতিশ মন্ড নামের এক ব্যক্তি।

Advertisement

(হান্দওয়ারায় গুলির লড়াইয়ে খতম ৩ জঙ্গি)

জানা গিয়েছে, গত ৮ ফেব্রুয়ারি নীতিশের সঙ্গে রাজকোট থেকে মালিয়া ফিরছিল গোপাল। তখনই দুই দুষ্কৃতী তাকে ছুরি দিয়ে আঘাত করে। গুরুতর জখম অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হলে গত মঙ্গলবার তার মৃত্যু হয়। সম্প্রতি সে নীতিশের সঙ্গেই থাকত বলে পুলিশের তরফে জানানো হয়েছে। আর সেই অবস্থাতেই গোপালকে খুনের ছক করে নীতিশ।

দুই দুষ্কৃতীকে মোট ১০ লক্ষ টাকা দিয়ে গোপালকে খুনের ছক করা হয়েছিল বলে জানা গিয়েছে।

The post টাকার লোভে দত্তক নেওয়া সন্তানকে খুন করাল দম্পতি! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement