shono
Advertisement

গ্যাস কাটার নিয়ে এটিএম লুট, পুড়ে ছাই ২১ লক্ষ টাকা!

আগুন দেখেই বেপাত্তা দুষ্কৃতীরা।
Posted: 04:21 PM Jan 15, 2024Updated: 09:03 PM Jan 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এটিএমে ডাকাতির ছক ছিল। গ্যাস কাটার দিয়ে এটিএম মেশিন কেটে টাকা হাতিয়ে চম্পট দেবে, এটাই ছিল দুষ্কৃতীদের পরিকল্পনা। কিন্তু মাঝপথেই বিপদ। এটিএম মেশিন কাটার আগেই দাউদাউ করে আগুন ধরে গেল। পুড়ে ছাই হয়ে গেল ২১ লক্ষ টাকা। আগুন দেখেই পালিয়েছিল ডাকাতরা। এখনও তাদের সন্ধানে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

Advertisement

ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের (Maharashtra) ঠানেতে। সেখানে ডোম্বিভেলির একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের এটিএমে ডাকাতির ছক ছিল। শনিবার ভোররাতে সেখানকার এটিএম মেশিনে আগুন ধরে যায় বলে খবর। পুলিশের তরফে জানানো হয়, রাত একটা থেকে দুটোর মধ্যে এটিএমে ঢোকে কয়েকজন দুষ্কৃতী। যদিও তালাবন্ধ ছিল এটিএম। গ্যাস কাটার ব্যবহার করেই তালা খুলে ঢুকে পড়ে তারা।

[আরও পড়ুন: মকর সংক্রান্তিতে অযোধ্যা সফরে যোগীরাজ্যের কংগ্রেস নেতারা, অস্বস্তিতে সোনিয়া-খাড়গে]

ভিতরে ঢুকে এটিএম মেশিন কেটেই ভিতরে থাকা সমস্ত টাকা বের করে নেওয়ার চেষ্টা করে দুষ্কৃতীরা। সেখানেই বিপত্তি। গ্যাস কাটার ব্যবহারের ফলে গরম হয়ে যায় এটিএম মেশিন। তার পরেই দাউদাউ করে আগুন ধরে যায়। জ্বলন্ত এটিএম দেখেই ডাকাতরা পালিয়েছে বলে অনুমান পুলিশের।

প্রাথমিকভাবে জানা গিয়েছে, ওই সময়ে এটিএমে মোট ২১ লক্ষ ১১ হাজার ৮০০ টাকা ছিল। পুড়ে ছাই হয়ে গিয়েছে বিশাল অঙ্কের নগদ। এছাড়াও আগুনে পুড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে এটিএম মেশিন-সহ অন্যান্য অনেক জিনিস। কিন্তু এই ঘটনার সঙ্গে জড়িত কাউকেই এখনও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। আপাতত অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীদের বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে।

[আরও পড়ুন: কোনও জোটে নেই বিএসপি, লোকসভা ভোটে একাই লড়ার বার্তা দিলেন মায়াবতী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup অলিম্পিক`২৪ toolbarvideo শোনো toolbarshorts রোববার