shono
Advertisement
UP Siblings

ভাঙা দাঁতই চেনাল হারানো ভাইকে! রিলসের দৌলতে ১৮ বছর পর দেখা বোনের সঙ্গে

দুই দশক পর ভাই-বোনের মিলনে আনন্দে ভাসছে পরিবার।
Published By: Kishore GhoshPosted: 09:19 PM Jun 29, 2024Updated: 09:28 PM Jun 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জীবনও তো সমুদ্র! মাঝে মাঝে সেও ফিরিয়ে দেয় হারিয়ে যাওয়া ধন। উত্তরপ্রদেশের (Uttar Pradesh) বাসিন্দা রাজকুমারী এবং তাঁর ভাই বাল গোবিন্দের গল্প সেই সত্যিকেই মনে করাল। সম্প্রতি মোবাইলে রিল দেখতে গিয়ে চমকে ওঠেন রাজকুমারী। একটি ভিডিও দেখেই থমকে যান তিনি। চেনা এই মুখ! ভালো করে নজর করতেই বুঝতে পারেন, জীবন তাঁকে ফিরিয়ে দিয়েছে ১৮ বছর আগে হারিয়ে যাওয়া ভাইকে! তার পর?

Advertisement

রাজকুমারী নামক ওই মহিলা কানপুরের কাছে উত্তর প্রদেশের হাতিপুর গ্রামের বাসিন্দা। তরুণীর ভাই বাল গোবিন্দ ১৮ বছর আগে গ্রামের কয়েকজন যুবকের সঙ্গে মুম্বই গিয়েছিলেন চাকরির সন্ধানে। বাকিরা বাড়ি ফিরে এলেও কোনও কারণে গোবিন্দ থেকে যান মুম্বইতেই। যদিও কিছুদিন পর ভিন-শহরে অসুস্থ হয়ে পড়েন তিনি। ওই অবস্থায় গ্রামে ফেরার সিদ্ধান্ত নেন যুবক। কিন্তু অসুস্থ শরীরে ভুল করে কানপুরের বদলে জয়পুরের ট্রেনে উঠে পড়েন। এতেই বদলে যায় ভাই-বোনের জীবনের গল্প।

[আরও পড়ুন: ভুয়ো ভিসায় দক্ষিণ কোরিয়া! মুম্বই পুলিশের জালে চক্রের পাণ্ডা নৌসেনা কর্তা]

দুর্বল শরীরে মরুশহরে পৌঁছনর পর এক ব্যক্তির সঙ্গে আলাপ হয় গোবিন্দর। তাঁর সেবায় সেরে ওঠেন যুবক। ওই ব্যক্তি চাকরির ব্যবস্থাও করেন। এর পর জয়পুরেই থেকে যান গোবিন্দ। একটা সময় এক যুবতীকে বিয়ে করে সংসার পাতেন সেখানে। অন্যদিকে গোবিন্দর পরিবারের সদস্যরা তাঁর খবর না পেয়ে তাঁকে খোঁজ পাওয়ার আশাই ছেড়ে দিয়েছিলেন। এর মধ্যে কেটে গিয়েছে ১৮ বছর! কিন্তু ইন্সটাগ্রাম রিলস হয়ে উঠল অলৌকিক ব্রিজ।

 

[আরও পড়ুন: গাড়ি-সহ বাচ্চা চুরি, ৫০ লক্ষ টাকা মুক্তিপণ দাবি! ৩ ঘন্টায় উদ্ধার পুলিশের]

রিলস দেখতে দেখতে এক যুবকের ভাঙা দাঁতে চোখ আটকে যায় রাজকুমারীর। হুবহু তাঁর হারিয়ে যাওয়ার ভাইয়ের মতো! ভাই-ই নয় তো? ভিডিও সূত্রে যোগাযোগ করতেই রাজকুমারীর চোখ ভরে ওঠে আনন্দের কান্নায়। ফোনে কথা বলে বুঝতে পারেন, এই গোবিন্দই তাঁর হারিয়ে যাওয়া ভাই। এর পর ২০ জুন দিদির অনুরোধে গ্রামে, নিজের বাড়িতে ফিরে আসেন গোবিন্দ। জীবনও যে সমুদ্র। এক ঢেউ হারিয়ে যাওয়ার, আরেক ঢেউ ফিরে আসার। রাজকুমারী আর বাল গোবন্দের পুর্নমিলন সেই সত্যিকেই প্রমাণ করল।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রাজকুমারী নামক ওই মহিলা উত্তর প্রদেশের হাতিপুর গ্রামের বাসিন্দা।
  • দুর্বল শরীরে মরুশহরে পৌঁছনর পর এক ব্যক্তির সঙ্গে আলাপ হয় বাল গোবিন্দর।
Advertisement