shono
Advertisement
Love Letter

'তোমাকে পোথোম দেকাতেই', ভুলে ভরা বানানে হাসপাতালের নার্সকে প্রেমপত্র! গ্রেপ্তার নাবালক

জুভেনাইল কোর্টে পাঠানো হয়েছে ধৃত নাবালককে।
Published By: Suchinta Pal ChowdhuryPosted: 12:51 PM Sep 19, 2024Updated: 12:52 PM Sep 19, 2024

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: রোগী দেখাতে এসে হাসপাতালের জুনিয়র নার্সের প্রেমে পড়ল এক নাবালক! প্রথম দেখাতেই একেবারে প্রেমে হাবুডুবু খাওয়ার মতোর অবস্থা। আর নিজের মনের কথা প্রকাশ করতেই সেই নার্সকে প্রেমপত্র দিয়েছে সে! কিন্তু সেই চিঠি যে অজস্র ভুল বানানে ভরা। তবে  এই ঘটনায় বেজায় চটেছেন ওই হাসপাতালের সিনিয়র নার্সরা। যদিও প্রেমপত্রটি কাকে লেখা হয়েছে এবং পত্রের লেখক কে তার কোনও উল্লেখ নেই চিঠিতে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার মহেশতলা থানার বজবজ ইএসআই হাসপাতালে। অভিযোগের ভিত্তিতে পুলিশ এক নাবালককে গ্রেপ্তার করেছে।  

Advertisement

হাসপাতালের এক সিনিয়র নার্সের অভিযোগ, সোমবার রাতে নাইট ডিউটি করছিলেন এক জুনিয়র নার্স। মঙ্গলবার সকালে চেঞ্জিং রুমে যাওয়ার সময় তিনি মেঝেতে এক টুকরো কাগজ পড়ে থাকতে দেখেন। কাগজটি তুলে তিনি দেখেন তাতে ভুল বানানে লেখা একটি প্রেমপত্র। লেখা রয়েছে, ‘তোমাকে পোথোম দেকাতেই ভালো সেফে লিছি....।’ ভালো করে পড়লে বোঝা যায় ওই চিরকুটে লেখা রয়েছে, ‘আমার নাম....। আমি তোমাকে খুব ভালোবাসি। প্রথম দেখাতেই তোমাকে ভালোবেসে ফেলেছি। আই লাভ ইউ।’ চিরকুটে আরও লেখা রয়েছে যে, রাজি থাকলে এসএমএস করার জন্য।

চিরকুটটি পেয়ে সঙ্গে সঙ্গে ওই জুনিয়র নার্স হাসপাতালের চিকিৎসকদের এবং সিনিয়র নার্সদের বিষয়টি জানান। তখনই হাসপাতাল জুড়ে তৈরি হয় চাঞ্চল্য। এদিকে হাসপাতালের নার্স ও চিকিৎসকরা মিলে সেখানে থাকা এক নাবালককে সন্দেহ করে তাকে ধরে পুলিশের হাতে তুলে দেন। পুলিশ নাবালকটিকে আটক করে থানায় নিয়ে যায়। তাকে গ্রেপ্তার করে জুভেনাইল কোর্টে পাঠানো হয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার মহেশতলা থানার বজবজ ইএসআই হাসপাতালে।
  • অভিযোগের ভিত্তিতে পুলিশ এক নাবালককে গ্রেপ্তার করেছে।  
  • চিরকুটটি পেয়ে সঙ্গে সঙ্গে ওই জুনিয়র নার্স হাসপাতালের চিকিৎসকদের এবং সিনিয়র নার্সদের বিষয়টি জানান।
Advertisement