shono
Advertisement
Reels

রিলসের জন্য দামি ক্যামেরা চাই, মালিকের লাখ টাকার গয়না হাতিয়ে শ্রীঘরে পরিচারিকা!

একটি ইউটিউব চ্যানেল রয়েছে অভিযুক্ত মহিলার।
Published By: Suchinta Pal ChowdhuryPosted: 04:59 PM Jul 22, 2024Updated: 05:00 PM Jul 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরিচারিকার কাজ করতেন। তা বলে একটু রিলস বানাবেন না। কাজের ফাঁকেই সুযোগ পেলেই টুক করে বানিয়ে ফেলতেন রিলস। কিন্তু ঝাঁ চকচকে সোশাল মিডিয়ায় তাঁর আপলোড করা রিলস যে বড্ড ফিকে। একদিন ভাবলেন দামি ক্যামেরা দিয়ে ভিডিও বানাতে হবে। তাহলেই কেল্লাফতে। হুরহুর করে বাড়বে ফলোয়ার্স। কিন্তু ট্যাঁকের যে অতো জোর নেই। তাই রিলস-এর তাড়নায় মালিকের বাড়ি থেকে লাখ লাখ টাকার গয়না হাতিয়ে ফেলেন তিনি। কিন্তু শেষরক্ষা হল না। পুলিশের জালে ধরা পড়ে এখন সেই পরিচারিকার জায়গা হয়েছে শ্রীঘরে।

Advertisement

রবিবার এই ঘটনাটি ঘটেছে, দিল্লির দ্বারকা এলাকায়। অভিযুক্ত মহিলার নাম নিতু যাদব। তাঁর একটি ইউটিউব চ্যানেল রয়েছে। নিয়মিত ইনস্টাগ্রামের জন্য রিলস বানাতেন তিনি। পুলিশ সূত্রে খবর, ওই এলাকার একটি বাংলোতে পরিচারিকার কাজ করতেন নিতু। এদিন সেদিন থেকেই বেশ কিছু সোনা-রুপোর গয়না চুরি করে পালিয়ে যান তিনি। খানিক পরে বিষয়টি নজরে আসে বাড়ির মালিকের। সঙ্গে সঙ্গে পুলিশের দ্বারস্থ হন তিনি।

[আরও পড়ুন: ১৫-র পর ১৭, হাওড়া স্টেশনে কেন নেই ১৬ নম্বর প্ল্যাটফর্ম?]

থানায় গিয়ে ওই বাংলোর মালিক অভিযোগ জানান, তাঁর সোনার ব্রেসলেট, রুপোর চেন ও অন্যান্য অলঙ্কার খোয়া গিয়েছে। তাঁর সন্দেহ এই কাণ্ডের পিছনে পরিচারিকা নিতুর হাত রয়েছে। ওই অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ। প্রথমে নিতুকে ফোন করা হলে মোবাইলটি সুইচ অফ আসে। এমনকী নিতুর বাড়ির ঠিকানাও ভুয়ো। তবে বেশিদূর পালাতে পারেননি অভিযুক্ত। স্থানীয়দের সঙ্গে কথা বলে এবং রাস্তার সিসিটিভি ফুটেজ দেখে নিতুর হদিশ পায় পুলিশ। জেরায় চুরির কারণ জানান তিনি। এর পর তাঁকে গ্রেপ্তার করে পুলিশ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ঘটনাটি ঘটেছে, দিল্লির দ্বারকা এলাকায়। অভিযুক্ত মহিলার নাম নিতু যাদব।
  • তাঁর একটি ইউটিউব চ্যানেল রয়েছে। নিয়মিত ইনস্টাগ্রামের জন্য রিলস বানাতেন তিনি।
  • পুলিশ সূত্রে খবর, ওই এলাকার একটি বাংলোতে পরিচারিকার কাজ করতেন নিতু।
Advertisement