shono
Advertisement

‘বিয়ে করবে আমায়?’, বিমানবন্দরের মাইকেই প্রশ্ন প্রেমিকের, রোম্যান্টিক ভিডিওতে মজে নেটদুনিয়া

এমন প্রস্তাব পেয়ে কী প্রতিক্রিয়া প্রেমিকার?
Posted: 04:49 PM Sep 04, 2023Updated: 04:49 PM Sep 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মনের মানুষকে বিয়ের প্রস্তাব দেওয়া- এই একটা কাজের জন্য হাজারো পরিকল্পনা করেন অনেকে। নানা অভিনব উপায়ে মনের কথা জানান তাঁরা। এবার সেই তালিকায় যুক্ত হল আরও এক প্রেমকাহিনী। বিমানবন্দরে বিশাল জনতার মাঝে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিলেন এক যুবক। বিমান ওঠানামার ঘোষণার মাইকে বেজে উঠল যুবকের মনের সেই প্রশ্ন, “তুমি কি আমাকে বিয়ে করবে?”

Advertisement

ঘটনাটি ঘটেছে নিউজিল্যান্ডের অকল্যান্ড বিমানবন্দরে (Auckland Airport)। যশরাজ ছাবড়া নামে এক ব্যক্তি ঠিক করেন, বিমানবন্দরেই প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেবেন। যেমন ভাবা তেমন কাজ। এই পরিকল্পনায় যশরাজের পাশে দাঁড়ায় বিমানবন্দর আধিকারিকরা। আগে থেকেই নিজের মনের কথা রেকর্ড করে রাখেন যশরাজ। তারপর নির্দিষ্ট দিনে পরিবারের সকল সদস্যকে বিমানবন্দরে পৌঁছে যান। ওই দিনই মেলবোর্ন (Melbourne) থেকে অকল্যান্ডে আসার কথা ছিল যশরাজের প্রেমিকা রিয়ার।

[আরও পড়ুন: ‘বিপদের বন্ধু’র হাত ছাড়লেন জেলেনস্কি! বরখাস্ত ইউক্রেনের প্রতিরক্ষামন্ত্রী]

যথাসময়ে বিমানবন্দরে নেমে বোনের সঙ্গে বাড়ির পথে এগোচ্ছিলেন রিয়া। সেই সময়েই বিমানবন্দরের পাবলিক অ্যাড্রেস সিস্টেমে বেজে ওঠে যশরাজের গলা। গোটা বিমানবন্দরকে সাক্ষী রেখে নিজের ভালবাসার কথা স্বীকার করেন তিনি। তারপরেই হাঁটু গেড়ে বসে বিয়ের কথা বলেন যশরাজ। সঙ্গী ছিলেন তাঁর পরিবারও।

এহেন অভিনব উপায়ে বিয়ের প্রস্তাব পেয়ে অবাক রিয়া। তিনি বলেন, “আমি একেবারে হতবাক। যশরাজের চোখের দিকে একেবারে হারিয়ে গিয়েছিলাম। প্রথমে মনে হয়েছিল, আমরা দু’জন ছাড়া আর কেউ নেই এখানে। পরে আমাদের পরিবারের সকলে এসে জড়িয়ে ধরতে ঘোর কাটল।” দীর্ঘ ৮ বছর ধরে সম্পর্ক ছিল রিয়া ও যশরাজের। এবার ভারতে এসে ধুমধাম করে বিয়ের পরিকল্পনা রয়েছে তাঁদের। বিয়ের প্রস্তাবে সাহায্য করার পর এই যুগলের আগামী জীবনের জন্য শুভেচ্ছা জানিয়ে একটি ভিডিও প্রকাশ করেছে অকল্যান্ড বিমানবন্দর।

[আরও পড়ুন: ঝাঁকে ঝাঁকে রুশ ড্রোনের হামলা ইউক্রেনের বন্দরে, দুনিয়াজুড়ে খাদ্যসংকটের আশঙ্কা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার