shono
Advertisement

সত্যিই আছে নেকড়ে-মানুষের অস্তিত্ব! গভীর রাতে চিড়িয়াখানায় দেখা মিলল রহস্যময় প্রাণীর

সিসিটিভিতে ধরা প্রাণীটির আদল মিলছে না চেনা কোনও জীবের সঙ্গেই।
Posted: 01:57 PM Jun 12, 2022Updated: 03:43 PM Jun 12, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চিড়িয়াখানা মানেই রকমারি জীবজন্তুর সহাবস্থান। কিন্তু রাতের অন্ধকারে সেখানেই দেখা মিলল এমন এক প্রাণীর যার চেহারা চেনা কোনও প্রাণীর সঙ্গে মিলছে না! বলা ভাল, তার চেহারার আদলে আসলে রয়েছে দু’টি প্রাণীর মিশ্রণ। নেকড়ে ও মানুষ। লোকশ্রুতিতে যাকে ‘ওয়্যারউলফ’ বলে। কিন্তু সে তো গল্পকথা! তাহলে ভাইরাল হওয়া সিসিটিভি ফুটেজে কাকে দেখা দেখা গিয়েছে? তুঙ্গে জল্পনা।

Advertisement

মার্কিন (US) মুলুকের টেক্সাসের (Texas) এক চিড়িয়াখানাতে দেখা মিলেছে এমনই এক প্রাণীর। রহস্যময় এই প্রাণীকে দেখে বিস্মিত নেটদুনিয়া। লং শটে তাকে দেখা গিয়েছে। যা দেখে মনে হচ্ছে দু’পায়ে দাঁড়ানো কোনও নেকড়ে। ইতিমধ্যেই টেক্সাসের ‘সিটি অফ আমারিলো’র তরফে টুইট করা হয়েছে। জানানো হয়েছে, ”আমারিলো চিড়িয়াখানায় এক অদ্ভুত প্রাণীর ছবি ধরা পড়েছে। গত ২১ মে রাত প্রায় ১টা ২৫ নাগাদ প্রাণীটি ওখানে দাঁড়িয়েছিল। এটা কি কোনও আগন্তুক, যিনি রাতের বেলায় হাঁটতে বেরিয়েছিলেন? নাকি এটা একটা চুপাক্যাবরা?” প্রসঙ্গত, চুপাক্যাবরা নেকড়ে-মানুষের আদলেরই একটি কাল্পনিক প্রাণী। মার্কিন লোকগাথায় তার উল্লেখ মেলে।

[আরও পড়ুন: বারবার হামলা, বন্দুক কেনার আইন পালটাতে রাস্তায় নেমে প্রতিবাদ মার্কিন নাগরিকদের]

তবে ওই প্রাণীটিকে দেখা গেলেও কোথাও কোনও হামলা কিংবা কোনও ধরনের তাণ্ডবের কথা জানা যায়নি। কিন্তু তবুও চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ওই অঞ্চলে এই ধরনের কোনও প্রাণীকে এর আগে দেখা যায়নি। তাহলে কি কেউ প্র্যাঙ্ক করার চেষ্টা করতেই এমন সাজপোশাক পরে চিড়িয়াখানায় ঢুকেছিলেন? এমন গুঞ্জনও রয়েছে।

শেষ পর্যন্ত ওই প্রাণীটির আসল পরিচয় জানা যায় কিনা তা দেখার। তবে ইতিমধ্যেই নেটদুনিয়ায় নানা মজার মিম ছড়িয়ে পড়েছে। কোনও কোনও নেটিজেন একে এলন মাস্কের লোকের নজর কাড়ার প্রয়াস বলেও রসিকতা করেছেন। আবার কেউ কেউ মার্ভেল ইউনিভার্সের প্রাণী হিসেবেও কল্পনা করেছেন।

[আরও পড়ুন: নাবালিকাকে গণধর্ষণ, নির্যাতনের ভিডিও লাইভ করল অভিযুক্তরা! চাঞ্চল্য মধ্যপ্রদেশে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার