shono
Advertisement

নিজের প্রথম সন্তান জন্ম দিতে সাইকেল চালিয়ে হাসপাতালে গেলেন মন্ত্রী

ভাবা যায়! The post নিজের প্রথম সন্তান জন্ম দিতে সাইকেল চালিয়ে হাসপাতালে গেলেন মন্ত্রী appeared first on Sangbad Pratidin.
Posted: 03:13 PM Aug 20, 2018Updated: 11:34 AM Aug 23, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভিভিআইপি সংস্কৃতি দূর করতে উঠে পড়ে লেগেছে এদেশের সরকার। কিন্তু বাস্তবে তা এখনও পুরোপুরি সম্ভব হয়ে ওঠেনি। এখনও অনেক ভিআইপিই নিজের গাড়িতে লালবাতি লাগিয়ে ঘোরেন। এখনও এদেশে অ্যাম্বুলেন্সের আগে ছাড় পায় নেতা-মন্ত্রীদের গাড়ি। কিন্তু এ বিষয়ে ভারতের চেয়ে কয়েকশো যোজন এগিয়ে উন্নত দেশগুলি। নিউজিল্যান্ডের নারীকল্যাণ বিষয়ক মন্ত্রীর এই কাজ আরও একবার প্রমাণ করল সেকথা। ইনি অ্যানি জেন্টার, নিউজিল্যান্ডের নারীকল্যাণ বিষয়ক মন্ত্রী। একই সঙ্গে পরিবহণ দপ্তরের প্রতিমন্ত্রীর দায়িত্বও সামলাচ্ছেন অ্যানি। নিজের প্রথম সন্তান প্রসবের জন্য সাইকেল চালিয়েই হাসপাতালে পৌঁছে গেলেন তিনি।

Advertisement

[একসঙ্গে গর্ভবতী হাসপাতালের ১৬ জন নার্স, কিন্তু কীভাবে?]

মাস দু’য়েকের দিনের মধ্যেই পৃথিবীর আলো দেখবে প্রথম সন্তান। চিকিৎসকরা পরামর্শ দিচ্ছেন বিশ্রামের। কিন্তু কে শোনে কার কথা! অ্যানি জেন্টার নিজের সন্তান প্রসবের জন্য হাসপাতালে পৌঁছে গেলেন সাইকেল চালিয়েই। তাঁর বাড়ি থেকে এক কিলোমিটার দূরে অকল্যান্ড সিটি হাসপাতালে ভরতি তিনি। সোশ্যাল মিডিয়ায়  অ্যানি জেন্টার লিখেছেন, গাড়িতে বেশি জায়গা ছিল না। তাই তিনি এবং তাঁর পার্টনার সাইকেলে হাসপাতালে চলে গিয়েছেন। এতেই মেজাজ আরও ভালো হয়ে গিয়েছে তাঁর। তিনি ৪২ সপ্তাহের গর্ভবতী। অথচ সরকারি গাড়ির সুবিধা না নিয়ে একাধারে তিনি যেমন সরকারি অর্থ বাঁচালেন তেমনি আবার ভিভিআইপি কালচারের বিরুদ্ধে বার্তা দিলেন।

[অশরীরীর সঙ্গে বাস করছেন সরকারি আমলা! নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও]

অ্যানির এই কীর্তিকে সেলাম করছে নেটদুনিয়া। কেউ কেউ তাঁকে বলছেন ‘রোল মডেল’। আবার কেউ কেউ তাঁকে বলছেন কিংবদন্তী। সন্তানের জন্য তাঁকে শুভেচ্ছা জানাচ্ছেন সকলেই।

 

The post নিজের প্রথম সন্তান জন্ম দিতে সাইকেল চালিয়ে হাসপাতালে গেলেন মন্ত্রী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার