Advertisement

‘রাফালে নয়তো?’, আকাশে UFO দেখার দাবি করে কটাক্ষের শিকার পাকিস্তানের পাইলট

04:23 PM Jan 29, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভিনগ্রহে প্রাণী কি সত্যিই আছে? মাঝে মাঝে তারা আবার মহাকাশযানে চেপে ঘুরতেও আসে আমাদের পৃথিবীতে? এমন জল্পনা আজকের নয়। গত শতাব্দীর মাঝামাঝি সময় থেকে অজানা উড়ন্ত বস্তু বা ইউএফও (UFO) দেখার দাবি করেছেন অসংখ্য মানুষ। এবার সেই দলে নাম জুড়ে গেল পাকিস্তানের (Pakistan) এক পাইলটের। তাঁর দাবি, তিনি আকাশে এক উজ্জ্বল গোল চাকতির মতো যান দেখেছেন। কেবল দাবিই করা নয়, দাবির সপক্ষে একটি ভিডিও-ও তুলেছেন তিনি।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সের (PIA) পাইলট ফয়জল কুরেশির তোলা ভিডিওটি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। গত ২৩ জানুয়ারি করাচি থেকে লাহোরে যাওয়ার পথে পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের কাছে ওই অদ্ভুত উড়ন্ত বস্তু তিনি দেখেছেন বলে দাবি পাইলটের। পাক নিউজ চ্যানেল ‘জিও নিউজ’-এ ওই পাইলটের ভিডিওটি দেখানো হয়। ওই চ্যানেলকে ফয়জল বলেন, ”সূর্যের আলোতেও প্রচণ্ড উজ্জ্বল ছিল ইউএফওটা।” তাঁর আরও দাবি, ওটা স্পেস স্টেশন কিংবা কোনও কৃত্রিম গ্রহও হতে পারে। ‘পিআইএ’র এক মুখপাত্র জানিয়েছেন, বিকেল চারটে নাগাদ রহস্যময় যানটি দেখতে পাওয়ার পরই কন্ট্রোল রুমকে তা জানিয়েছিলেন ওই পাইলট। ভিডিওয় অবশ্য যানটিকে সেভাবে নড়াচড়া করতে দেখা যায়নি।

[আরও পড়ুন: বাস্তবের ‘বাহুবলী’! বাইক মাথায় বাসের ছাদে উঠছেন এই ব্যক্তি, ভিডিও দেখে বিস্মিত নেটদুনিয়া]

Advertising
Advertising

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

এমন এক অদ্ভুত দাবি ঘিরে যে নেটিজেনরা রসিকতায় মাতবেন তা তো স্বাভাবিকই। অনেকে কটাক্ষ করে দাবি করেছেন, ভুল করে রাফালে বিমানকেই ইউএফও ভেবে বসেননি তো ওই পাইলট? কেউ কেউ আবার হৃতিক রোশনের হিট ছবি ‘কোই মিল গ্যায়া’-র প্রসঙ্গ তুলে বলেন, ‘জাদু’ ফিরে এসেছে। কেউ তুলে এনেছেন আমির খানের ‘পিকে’ ছবির প্রসঙ্গও। প্রসঙ্গত, এই প্রথম নয়, এর আগেও ২০১৯ সালে করাচির এক পাক পাইলট আকাশে ইউএফও দেখতে পাওয়ার দাবি করেছেন।

[আরও পড়ুন: চোখ উঠেছে কপালে! বিচিত্রদর্শন ছাগলছানা দেখতে ভিড় উপচে পড়ছে উত্তরপ্রদেশের গ্রামে]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next