Viral video: লাইন এড়াতে পিছনের জানলা দিয়ে করোনার টিকা! কুকীর্তি দেখে নিন্দা নেটমহলে

09:12 PM Aug 17, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশজুড়ে চলছে করোনার (Coronavirus) টিকাকরণ (Vaccination)। এই ঘোর করোনা কালে সংক্রমণের ভ্রুকুটি থেকে বাঁচতে টিকা যে কত জরুরি এক ‘অস্ত্র’ তা নতুন করে বলার উপায় রাখে না। সেই সঙ্গে কোভিড বিধিটাও নিশ্চয়ই মেনে চলতে হবে। কিন্ত করোনার টিকা নেওয়ার অর্থই লড়াইয়ে কয়েক কদম এগিয়ে যাওয়া। তা বলে লাইনের ভিড় থেকে বাঁচতে টিকাকরণ কেন্দ্রের পিছনের জানলা দিয়ে লুকিয়ে টিকা নেওয়া! শুনতে যতই অবিশ্বাস্য লাগুক, এই ঘটনা সত্য়িই ঘটেছে। এমন আজব কাণ্ডের ভিডিও যে ভাইরাল (Viral video) হবে তা বলাই বাহুল্য।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

তরুণ ত্যাগী নামের এক ব্যক্তি ফেসবুকে শেয়ার করেছেন এই ভিডিও। আর তা দেখেই চক্ষু চড়কগাছ নেটিজেনদের। ঠিক কী দেখা গিয়েছে ওই ভিডিওয়? ১৫ সেকেন্ডের ভিডিওর শুরুতেই এক ব্যক্তিকে দেখা যাচ্ছে। যিনি কোনও এক টিকাকেন্দ্রের সামনের ভিড় থেকে লুকিয়ে হাজির হয়ে গিয়েছেন পিছনের জানলায়।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1627388165312-0'); });

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1628750382106-0'); });
googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1628750799038-0'); });

নিঃসন্দেহে ভিতরের কোনও কর্মী কিংবা অন্য কোনও সূত্রেই তিনি এই অন্যায় সুযোগ নিচ্ছিলেন। পাঁচিলে পা দিয়ে উঠে জানলা পর্যন্ত পৌঁছে গিয়েছিলেন তিনি। জানলা দিয়ে সিরিঞ্জ তাঁর হাতে ফুটিয়ে এরপর কোনও এক কর্মী তাঁকে টিকাও দেন। এদিকে সেই সময় টিকাকেন্দ্রের সামনে কত দীর্ঘ লাইন পড়েছে তা দেখা যায় ভিডিওর শেষ মুহূর্তে। কেউ একজন এই কাণ্ডের আঁচ পেয়েই পিছনে গিয়ে ফোনের ক্যামেরায় তুলে রেখেছেন পুরো ঘটনা।

অবশ্য বিষয়টি সকলের নজরে এসেছিল নাকি ওই ব্যক্তি দিব্য়িই সেখান থেকে বেরিয়ে বাড়ি ফিরে এসেছিলেন, তা অবশ্য জানা যাচ্ছে না ভিডিওটি থেকে। কিন্তু নেটিজেনরা ভিডিওটি দেখে নানা মন্তব্য করেছেন। স্বাভাবিক ভাবেই এভাবে স্রেফ চেনাজানার সুযোগকে কাজে লাগিয়ে লাইনে না দাঁড়ানোর মানসিকতাকে কটাক্ষ করতে ছাড়েননি কেউই।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Advertisement
Next