Advertisement

গুজরাটের হোটেলে স্বয়ং পশুরাজ! কী করল রাজকীয় অতিথি? ভিডিও ভাইরাল

04:46 PM Feb 10, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খোদ রাজামশাই কিনা ঢুকে পড়লেন রাজকীয় হোটেলে! রাজা বলতে জঙ্গলের রাজা। তবে রাজকীয় মেজাজ কেবল জঙ্গলেই সীমাবদ্ধ থাকে না। শহরের ভিতরেও একই মেজাজে ঘুরতে দেখা গেল পশুরাজকে (Lion)। হোটেল চত্বরে তার পায়চারি দেখে থ নেটিজেনরা। এমন ভিডিও যে ভাইরাল হবে তা বলাই বাহুল্য।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

সোমবার মাঝরাতে গুজরাটের (Gujarat) জুনাগড়ে ‘হোটেল সরোবর পোর্টিকো’য় এমনই রাজকীয় অতিথির দেখা পেয়ে হতভম্ব হয়ে যান নিরাপত্তাকর্মীও। পুরো ঘটনাই ধরা পড়েছে সিসিটিভি ফুটেজে। ঠিক কী দেখা যাচ্ছে ভিডিওয়? রীতিমতো মেজাজে ঘুরে বেড়াতে দেখা যায় তাকে। হোটেলের গেটের কাছ হোক লাউঞ্জ, সর্বত্র পায়চারি করতে থাকে সিংহটি। তবে খানিক ঘোরাঘুরির পরে সে বুঝতে পারে, জায়গাটা তার পক্ষে খুব একটা ভাল হবে না। অতএব আর এখানে নয়। দ্রুত মেজাজ বদলে বাইরে যাওয়ার সিদ্ধান্ত। আর তারপর এক লাফে হোটেলের বাইরে চলে গিয়ে অন্ধকারে মিলিয়ে যেতে দেখা যায় সিংহমশাইকে।

[আরও দেখুন: OMG! বসকে খুন করতে পানীয়তে করোনার লালারস মেশাল ‘বিশ্বস্ত’ কর্মী! তারপর…]

 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বন আধিকারিক সুশান্ত নন্দ নিজের টুইটার হ্যান্ডলে শেয়ার করেছেন ভিডিওটি। সঙ্গে তাঁর সরস টিপ্পনী ‘গেটটা খোলা আছে কিনা, তাতেও কিছু এসে যায় না।’ একেবারে লোকালয়ের মধ্যে এভাবে সিংহের অনুপ্রবেশ ঘিরে রীতিমতো শোরগোল পড়ে যায়। তবে কেউ হতাহত হননি। ফলে আতঙ্কও ছড়ায়নি। কিন্তু কোনওভাবে হোটেলের একেবারে ভিতরে সিংহটি ঢুকে পড়লে কী হত তা ভেবে অস্থির হয়ে যাচ্ছেন অনেকেই। নেটিজেনরাও ভিডিও দেখে নানা মন্তব্য করেছেন। গুজরাটে যে বহুবারই লোকালয়ের মধ্যে বা আশপাশে সিংহকে ঘুরতে দেখা গিয়েছে, তা মনে করিয়ে দেন এক নেটিজেন। তিনি লেখেন, ”গুজরাটের ৫০ শতাংশ সিংহই সংরক্ষিত এলাকার বাইরে ঘুরে বেড়ায়। এটা মানুষ ও সিংহ দু’জনেরই জীবনের জন্য ঝুঁকিবহুল। এদের অন্যত্র পুনর্বাসন দেওয়া উচিত।”

[আরও পড়ুন: লাল রংয়ের জলে ভাসছে ইন্দোনেশিয়ার গ্রাম, নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও ঘিরে চাঞ্চল্য]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next