shono
Advertisement

মাথায় ক্ষতচিহ্ন! নাগেরবাজারে বৃদ্ধার রহস্যমৃত্যুতে ছড়াল চাঞ্চল্য, তদন্তে পুলিশ

বাড়ির গ্যারেজের সামনে রক্তাক্ত অবস্থায় পড়েছিলেন ওই বৃদ্ধা।
Posted: 06:02 PM Dec 11, 2022Updated: 06:02 PM Dec 11, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দমদমের নাগেরবাজার থানা এলাকায় বৃদ্ধার অস্বাভাবিক মৃত্যুতে ছড়াল চাঞ্চল্য। বাড়ির গ্যারেজ থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় তাঁকে। তাঁর মাথায় ক্ষতচিহ্ন রয়েছে বলে খবর। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতা দক্ষিণ দমদম (Dum Dum) পুরসভার ছাতাকল এলাকার বাসিন্দা মুনমুন পাল। বয়স হয়েছিল ৬২ বছর। রবিবার দুপুরে প্রতিবেশীরা তাঁর চিৎকার শুনতে পেয়ে দ্রুত ছুটে আসেন। এসে দেখেন, বাড়ির গ্যারেজের সামনে রক্তাক্ত অবস্থায় পড়ে বৃদ্ধা। এক মুহূর্ত দেরি না করে স্থানীয়রাই তাঁকে হাসপাতালে নিয়ে যান। সেখানেই চিকিৎসকরা মুনমুনদেবীকে মৃত বলে ঘোষণা করেন। বৃদ্ধার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে বলে দাবি করেছে পরিবার। তাঁদের তরফে অভিযোগ, লুটের উদ্দেশ্যে খুন করা হয়ে থাকতে পারে ওই বৃদ্ধাকে।

[আরও পড়ুন: ছ’লক্ষ ভারতীয়র ব্যক্তিগত তথ্য ‘চুরি’! বিক্রি হল চড়া দামে, প্রকাশ্যে বিস্ফোরক রিপোর্ট]

পরিবারের সদস্যদের দাবি, এদিন দুপুরে বাগান পরিষ্কার করতে মুনমুন পালের বাড়িতে এসেছিলেন এক ব্যক্তি। সেই ব্যক্তিই বৃদ্ধার কাছ থেকে গয়না লুট করে তাঁকে খুন করে চম্পট দিয়ে থাকতে পারে। পরিবারের দাবি খতিয়ে দেখছে পুলিশ। বৃদ্ধার গায়ে যে গয়না ছিল, সেসবও উধাও বলে দাবি বাড়ির লোকেদের। অভিযুক্ত সাফাইকর্মীর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট এলে মৃত্যুর কারণ অনেকটাই স্পষ্ট হবে বলে মনে করা হচ্ছে। 

জানা গিয়েছে, ওই বাড়িতে মুনমুন পাল ও তাঁর স্বামী থাকতেন। তাঁদের এক মেয়ে দেশের বাইরে এবং আরেক মেয়ে ভিন রাজ্যে থাকেন। তাঁদেরও খবর দেওয়া হয়েছে। বৃদ্ধার মৃত্য়ুতে থমথমে নাগেরবাজার এলাকা। স্থানীয়রা বলছেন, এই ঘটনার পর সামান্য কোনও কাজের জন্য কাউকে বাড়িতে ডাকতেই ভয় লাগছে।

[আরও পড়ুন: আয়ুর্বেদের ব্রহ্মাস্ত্র অশ্বগন্ধা, রপ্তানির বাজারে কেন বাংলার এই ভেষজর চাহিদা তুঙ্গে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement