shono
Advertisement

OMG! নিজের বাইক নিজেই চুরি করে পুলিশের দ্বারস্থ যুবক, চোখ কপালে তদন্তকারীদের

সিসিটিভি ফুটেজেই ফাঁস আসল ঘটনা।
Posted: 05:51 PM Jul 16, 2022Updated: 05:52 PM Jul 16, 2022

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: নিজের বাইক নিজেই চুরি করে লুকিয়ে রেখেছিল যুবক। তারপর থানায় গিয়ে বাইক (Bike) চুরির অভিযোগ জানায়। ঘটনার তদন্তে নেমে হতবাক পুলিশ আধিকারিকরা। তবে সিসিটিভি ফুটেজই ফাঁস করে দিল আসল ঘটনা। শেষমেশ যুবকের বাড়ি থেকে বাইক উদ্ধার করে পুলিশ। বাইক চুরির অভিযোগে যুবককেই গ্রেপ্তার করা হল৷ বনগাঁর (Bongaon) গোপালনগর থানার নতিডাঙ্গা এলাকার ঘটনায় তাজ্জব সকলে।

Advertisement

পুলিশ জানিয়েছে, ধৃত যুবকের নাম গণেশ মণ্ডল। শুক্রবার রাতে বাবা বিমল মণ্ডলকে নিয়ে থানায় যায় গণেশ। লিখিত অভিযোগ জানায়, গোপালনগর বাজার থেকে তার বাইক চুরি হয়েছে। অভিযোগ পেয়ে পুলিশ গোপালনগর বাজার এলাকার সিসিটিভি ফুটেছে (CCTV Footage) সংগ্রহ করে৷ আর তাতেই ধরা পড়ে সব। সেই ফুটেছে পুলিশ দেখতে পায়, ওই যুবক যে পোশাক পরে বাইক নিয়ে বাজারে দাঁড়িয়েছিল, থানায় অন্য গেঞ্জি গায়ে দিয়ে অভিযোগ করতে এসেছেন। এবং সেই গেঞ্জি পরেই কোনও একজন বাইকটি নিয়ে গিয়েছিল।

[আরও পডুন: ৭৫ বছরে প্রথমবার, এবার স্বাধীনতা দিবসে ছুটি দিচ্ছে না যোগী সরকার!]

এরপর পুলিশ গণেশের বাড়িতে গিয়ে রাতে তাকে পুরনো গেঞ্জি বের করে দেখাতে বলে। সেই ব্যবহার করা গেঞ্জিটি যুবক আলমারির ভিতর থেকে বের করে দেওয়ায় পুলিশের তাকে দেখে সন্দেহ হয়। এরপরে যুবককে থানায় নিয়ে আসে পুলিশ। লাগাতার জেরা করায় গণেশ গোটা ব্যাপারটা স্বীকার করে। জানায়, বাইকটি নিজেই চুরি করে বাজারে ভিতরে লুকিয়ে রেখেছিল। টাকার প্রয়োজনে বাইক চুরির গল্পটি বানিয়ে থানায় এসেছিল। পুলিশ বাইকটি উদ্ধার করে। শনিবার সকালে বাইক চুরির অপরাধে তাকে গ্রেপ্তার করে বনগাঁ মহকুমা আদালতে পাঠিয়েছে পুলিশ৷

[আরও পডুন: একুশে জুলাই মমতার ভাষণ পৌঁছবে দেশের বিভিন্ন প্রান্তে, ফের রাজ্যে রাজ্যে কর্মসূচি তৃণমূলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার