shono
Advertisement

প্রকাশ্যে বাতকর্ম! এ কী কাণ্ড প্রিয়াঙ্কা চোপড়ার? নিজেই ফাঁস করলেন ‘গোপন কথাটি’

ভিড়ের মধ্যেই নাকি ঘটেছে এই ঘটনা।
Posted: 12:46 PM May 31, 2023Updated: 05:32 PM May 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তারকারাও তো মানুষ। দিনের শেষে দু-একটি বিড়ম্বনার কাজ তাঁরাও করে ফেলেন। তবে সচরাচর জনসমক্ষে তা বলেন না। প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) অবশ্য ব্যতিক্রম। এখন নায়িকার ঠিকানা হলিউড হলেও আদতে তিনি ‘দেশি গার্ল’। তাই প্রকাশ্যে মাঝেমধ্যে বাতকর্ম করেই ফেলেন। নিজমুখেই একথা স্বীকার করেছেন।

Advertisement

এপ্রিল মাসে মুক্তি পেয়েছে প্রিয়াঙ্কার ক্রাইম থ্রিলার ওয়েব সিরিজ ‘সিটাডেল’। তার প্রচারেই সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন অভিনেত্রী। নানা প্রশ্নের উত্তর দেন। যখন তাঁকে প্রকাশ্যে বাতকর্ম নিয়ে প্রশ্ন করা হয় অভিনেত্রী জানান, ভিড়ের মধ্যে তিনি বেশ কয়েকবার এই কাজ করেছেন। আর এতটাই চুপিসাড়ে করেছেন কেউ টের পাননি। তবে বাতাসের প্রভাব থেকে আশেপাশের লোকজন রক্ষা পাননি।

[আরও পড়ুন: ‘যদি আবার জন্ম হয়…’, প্রথম মৃত্যুবার্ষিকীতে KK স্মরণে ইমন-মনোময়]

ঘুমের মধ্যে প্রিয়াঙ্কা কি নাক ডাকেন? এমন প্রশ্নও করা হয়। অভিনেত্রী জানান, স্বামীর নিক জোনার দাবি করেন তিনি ঘুমের ঘোরে বেশ নাক ডাকেন। তবে প্রিয়াঙ্কা একথা মানতে নারাজ। নায়িকার মতে তিনি এমন কাজ করতেই পারেন না। কিছুতেই না!

নিজের ইচ্ছের বিরুদ্ধে এক ছবিতে কাজ করার অভিজ্ঞতাও এই সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানিয়েছেন। অভিনেত্রী জানান, সেটে তাঁকে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করতে হতো। তারপর এমন সংলাপ বলতে হতো, যা তিনি একেবারেই বলতে চাইতেন না। সেই সংলাপের সঙ্গে নিজের ব্যক্তিত্বকে মেলাতেই পারতেন না।

[আরও পড়ুন: একসঙ্গে কাজ করতে চলেছেন দেব-সোহম? টলিউডের অন্দরে জোর জল্পনা ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement