shono
Advertisement

গেরুয়া জার্সির জন্যই হেরেছে ভারত! নেটিজেনদের সঙ্গে সুর মেলালেন মেহবুবা মুফতিও

ভারত চাইলেই আরও ভাল ব্যাটিং করতে পারত, কটাক্ষ আখতারের। The post গেরুয়া জার্সির জন্যই হেরেছে ভারত! নেটিজেনদের সঙ্গে সুর মেলালেন মেহবুবা মুফতিও appeared first on Sangbad Pratidin.
Posted: 11:42 AM Jul 01, 2019Updated: 11:42 AM Jul 01, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপের শুরুতে যে দলটিকে অপ্রতিরোধ্য মনে হয়েছিল রবিবার ইংল্যান্ডের বিরুদ্ধে সেই দলটিই শেষ দশ ওভারে যেন বিনা যুদ্ধে জমি ছেড়ে দিল। বিশ্বকাপে ভারতের অপরাজেয় তকমা খোয়ানোর পিছনে কারণ যাই থাকুক, ভারতের এই হারের পিছনে কারণ হিসেবে নেটিজেনদের একাংশ দায়ী করছে নতুন গেরুয়া জার্সিকেই। নেটিজেনদের একাংশের দাবি, গেরুয়া জার্সি পরাটাই ভারতের বিপত্তির কারণ। পাকিস্তান সমর্থকরা আবার বলছেন ইচ্ছে করেই হেরেছে ভারত।

Advertisement

[আরও পড়ুন: ইংল্যান্ডের কাছে থমকাল ভারতের বিজয়রথ, জলে গেল শামি-রোহিতের দুর্দান্ত পারফরম্যান্স]

রবিবার ইংল্যান্ডের বিরুদ্ধে থমকে গিয়েছে ভারতের বিজয়রথ। শেষ দশ ওভারে ধোনি এবং কেদার যাদব ঠিক কী করার চেষ্টা করছিলেন তা বোধগম্য হচ্ছে না অনেকেরই। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ধোনির হারের আগেই হার মেনে নেওয়ার মানসিকতাকে তুলোধনা করছেন। অনেকে আবার বলছেন, গেরুয়া জার্সিটাই ভারতের জন্য অপয়া। সেই দলে নাম লেখালেন জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি। তিনি টুইটে বলেন,”আর কেউ কুসংস্কার মানে কিনা জানিনা। আমি অন্তত কুসংস্কার মেনে চলি। আমার মনে হয় জার্সি বদলানোটাই ভারতের বিজয়রথ আটকে দিল।” অন্যদিকে, জম্মু কাশ্মীরের আরেক প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লাও বিতর্কিত টুইট করেছেন। তিনি প্রশ্ন তুলেছেন,” পাকিস্তান বা ইংল্যান্ডের জায়গায় যদি আজকের ম্যাচের উপর ভারতের সেমিফাইনালে যাওয়া নির্ভর করত তাহলেও কী এমন দিশাহীন ব্যাটিং হত?”

[আরও পড়ুন: বিশ্বকাপে ঋষভ পন্থের অভিষেক, একগুচ্ছ রেকর্ডের সামনে কোহলি]

বিশেষজ্ঞরাও ভারতীয় দলকে তুলোধনা করছেন। ম্যাচে ধারাভাষ্য চলাকালীনই প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক ধোনি এবং কেদার যাদবের গা ছাড়া ব্যাটিং প্রশ্ন তুলেছিলেন। এবার প্রাক্তন পাকিস্তান পেসার শোয়েক আখতার বললেন, শেষ দিকে ভারতের আরও ভাল ব্যাট করা উচিত ছিল। প্রথম দশ ওভার এবং শেষের দিকে ভারত চাইলেই আরও ভাল ব্যাটিং করতে পারত। কিন্তু কী আর করা যাবে ওরা তো আর পাকিস্তানের জন্য ব্যাটিং করছিল না।

The post গেরুয়া জার্সির জন্যই হেরেছে ভারত! নেটিজেনদের সঙ্গে সুর মেলালেন মেহবুবা মুফতিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement