shono
Advertisement

জামিন পেয়েই ধর্ষিতার মুখে অ্যাসিড, পরে আত্মঘাতী অভিযুক্ত!

হাসপাতালে মৃত্যু হয় অভিযুক্ত যুবকের।
Posted: 04:10 PM Dec 08, 2023Updated: 04:10 PM Dec 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৭ বছরের কিশোরীকে ধর্ষণের (Abuse) অভিযোগে গ্রেপ্তার হয়েছিলেন এক যুবক। অভিযোগ, এর পর জামিনে ছাড়া পেয়েই তিনি অ্যাসিড ছুড়লেন নির্যাতিতার মুখে। পরে অ্যাসিড খেয়ে নিজেও আত্মহত্যা করলেন। এমনই ঘটনার সাক্ষী হল দিল্লির (Delhi) আনন্দ পর্বত অঞ্চল। পুলিশ সূত্রে এই কথা জানানো হয়েছে।

Advertisement

মৃত যুবকের নাম প্রেম সিং। সম্প্রতি পরিবারে বিয়ের কারণে এক স্থানীয় আদালতে অন্তর্বর্তী জামিনে মুক্ত হন তিনি। অভিযোগ, এর পরই তিনি নির্যাতিতা কিশোরীর পরিবারকে চাপ দিতে থাকেন তাঁর বিরুদ্ধে আনা অভিযোগ প্রত্যাহার করে নেওয়ার জন্য। সেই প্রস্তাব না মানায় শেষপর্যন্ত নির্যাতিতার মুখে অ্যাসিড ছোড়েন তিনি। পরে সেই বোতলের অবশিষ্ট অ্যাসিড নিজেও খেয়ে নেন। দুজনকেই দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে প্রেম সিংয়ের মৃত্যু হয়। কিশোরীকে প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: টাকার বিনিময়ে প্রশ্ন: বাতিল মহুয়া মৈত্রর সাংসদ পদ]

তদন্তকারী পুলিশ আধিকারিক সর্বভারতীয় সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময় জানান, ”ওই যুবক অন্তর্বর্তী জামিনে ছাড়া পেয়েছিলেন। এর পরই উনি নির্যাতিতার মাকে হুমকি দেন মামলা তুলে নেওয়ার। তিনি প্রত্যাখ্যান করার পরই মেয়েটিকে আক্রমণ করেন অভিযুক্ত।”

[আরও পড়ুন: কেমন দেখতে হবে বুলেট ট্রেনের স্টেশন? ভিডিও প্রকাশ রেলমন্ত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement