shono
Advertisement

ভুয়ো খবরে এপ্রিল ফুলের শিকার এবার প্রাক্তন পাক মন্ত্রীও

নিছক মজাকেই সত্যি ভেবে বসলেন এই রাজনীতিবিদ। The post ভুয়ো খবরে এপ্রিল ফুলের শিকার এবার প্রাক্তন পাক মন্ত্রীও appeared first on Sangbad Pratidin.
Posted: 06:05 AM Apr 02, 2017Updated: 02:08 PM Dec 23, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১ এপ্রিল ‘বিশ্ব এপ্রিল ফুল দিবস’-এ হয়রানির শিকার হলেন খোদ পাকিস্তানের প্রাক্তন মন্ত্রী রহমান মালিক। একটি ভুয়ো খবরকে সত্যি ভেবে ভুল করে প্রতিক্রিয়াও দিয়ে ফেলেন প্রাক্তন পাক অভ্যন্তরীন মন্ত্রী।

Advertisement

[বাপি লাহিড়ী-সহ একাধিক সেলিব্রিটিকে দল থেকে ছাঁটল রাজ্য বিজেপি]

শনিবার একটি পাক সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়েছিল, ইসলামাবাদের নতুন বিমানবন্দরের নাম বদলে রাখা হবে চিনের প্রেসিডেন্ট শি জিনপিং-এর নামে। আসলে এপ্রিল ফুল দিবসে নিজেদের পাঠকদের সঙ্গে মজা করার জন্যই খবরটি প্রকাশ করেছিল সংবাদমাধ্যমটি। কিন্তু এই মজাটিই ধরতে পারেননি রহমান মালিক। তিনি এটিকে সরকারি পদক্ষেপ হিসেবেই মনে করেছিলেন। আর সেকারণেই খবরটি প্রকাশিত হওয়ার কয়েকঘণ্টার পরেই তাঁর তরফ থেকে একটি কড়া বিবৃতি দেওয়া হয়। যাতে মালিকের বক্তব্য ছিল, পাকিস্তান পিপলস দলের নেতা বেনজির ভুট্টোর নাম বদলে অন্য কারওর নামে যদি বিমানবন্দরের নামকরণ করা হয়, তাহলে সেটা মেনে নেওয়া হবে না। আন্দোলনে নামবেন তাঁরা। এমনকী দেশজুড়ে বিক্ষোভ কর্মসূচীও পালন করা হবে।

[গো-হত্যা করলেই ফাঁসির সাজা, হুঁশিয়ারি ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রীর]

সংবাদমাধ্যমের উদ্দেশে লেখা বিবৃতি আরও বলা হয়, ‘সরকারের এই ধরনের সিদ্ধান্তে সাধারণ মানুষের মনে আঘাত লাগতে পারে। জাতীয় নায়কদের নামে নামকরণ করা হয়েছে এরকম কোনও প্রতিষ্ঠানের নাম বদলের নজির এর আগে কখনও হয়নি।’ রহমান আরও জানান, দেশের গণতন্ত্রের জন্য বেনজির ভুট্টোর লড়াই কেউ ভুলতে পারবে না। এমনকী সরকারের কাছে এই খবরটি সম্পর্কে আরও তথ্য জানতে চান তিনি। যদিও ওই পরে রহমানের পক্ষ থেকে এই প্রসঙ্গে আর কোনও বিবৃতি দেওয়া হয়নি।

[২০১৮ সালে দেশের জিডিপি বৃদ্ধির হার হবে ৭.৭ শতাংশ: জেটলি]

The post ভুয়ো খবরে এপ্রিল ফুলের শিকার এবার প্রাক্তন পাক মন্ত্রীও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement