shono
Advertisement

Panchayat Election: ইডির জিজ্ঞাসাবাদের ধাক্কা সামলে ফের ‘সক্রিয়’ সায়নী ঘোষ, আজ কাটোয়ায় প্রচার

বুধবার ফের সায়নী ঘোষকে তলব করেছে ইডি।
Posted: 09:07 AM Jul 04, 2023Updated: 01:20 PM Jul 04, 2023

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় জেলবন্দি কুন্তল ঘোষের সঙ্গে যোগ সূত্রে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার জিজ্ঞাসাবাদের মুখে পড়েছিলেন। টানা ১১ ঘণ্টা প্রশ্নোত্তর পর্বের পরও আত্মবিশ্বাসের সুরে তদন্তে সহযোগিতার কথা জানিয়েছিলেন যুব তৃণমূলের সভানেত্রী সায়নী ঘোষ (Saayoni Ghosh)। ফের বুধবার তাঁকে তলব করেছে ইডি (ED)। এসবের জেরে আপাতত পঞ্চায়েত ভোটের প্রচার থেকে খানিকটা দূরে ছিলেন সায়নী। তবে সাময়িক বিরতি কাটিয়ে মঙ্গলবার থেকে ফের প্রচারে নামছেন তিনি। প্রচারের শেষবেলায় কাটোয়ায় জনসংযোগ সারবেন সায়নী।

Advertisement

শুক্রবার সল্টলেকের সিজিও কমপ্লেক্সে ইডি দপ্তরে ১১ ঘণ্টার ম্যারাথন জিজ্ঞাসাবাদ করা হয় সায়নী ঘোষকে। একাধিক নথিপত্র পেশ করে স্নায়ু ঠান্ডা রেখে তিনি তদন্তকারীদের সহযোগিতা করেছেন, রাতে ইডি দপ্তর থেকে বেরিয়ে তেমনই দাবি করেছিলেন যুব তৃণমূলের সভানেত্রী। বলেছিলেন, দরকারের ২৪ ঘণ্টা ইডি দপ্তরে থেকেও তদন্তে সহযোগিতা করবেন। বুধবার ফের তাঁকে আরও কিছু নথিপত্র নিয়ে তলব করা হয়েছে। আর তার আগের দিনই কাটোয়ায় (Katwa)প্রচারে নামছেন সায়নী।

[আরও পড়ুন: পরকীয়ায় জড়িয়েছেন স্বামী! রাগে যৌনাঙ্গে ধারালো অস্ত্রের কোপ স্ত্রীর]

ইডি তলবের জেরে মাঝে পঞ্চায়েত ভোটের (Panchayat Election) প্রচার তালিকার বাইরে রাখা হয়েছিল। নির্বাচনের আগে শেষ সপ্তাহান্তের প্রচারে ছিলেন না। সোমবারও তাঁকে প্রচার করতে দেখা যায়নি। যার জেরে এই জল্পনাও উসকে উঠেছিল, তবে কি দল তাঁর সঙ্গে দূরত্ব বাড়াচ্ছে? কিন্তু সেসব জল্পনা একেবারে উড়িয়ে মঙ্গলবার থেকে ফের প্রচারে ফিরছেন সায়নী। কাটোয়া ১ ও ২ নং ব্লক এলাকায় দলীয় প্রার্থীদের হয়ে প্রচার সারবেন যুব তৃণমূল (TMC) সভানেত্রী।

[আরও পড়ুন: টাকা নিয়ে টিকিট দেওয়ার অভিযোগ জেলা তৃণমূল সভাপতির বিরুদ্ধে, নির্দল প্রার্থীকে পালটা নোটিস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement