shono
Advertisement

Panchayat Election: ‘ডোন্ট আন্ডার এস্টিমেট দ্য পাওয়ার অফ কমনম্যান’, শাহরুখের ডায়লগেই রাজ্যকে বার্তা রাজ্যপালের

রাজ্য নির্বাচন কমিশনারকে তলব করেননি বলেও দাবি রাজ্যপালের।
Posted: 12:28 PM Jun 25, 2023Updated: 01:13 PM Jun 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পঞ্চায়েত ভোটের (Panchayat Election 2023) আবহে রাজ্য-রাজ্যপাল সংঘাত কার্যত চরমে পৌঁছেছে। নির্বাচনের নির্ঘণ্ট ঘোষণার পর থেকে অশান্তি নিয়ে বারবার উদ্বেগ প্রকাশ করতে দেখা গিয়েছে রাজ্যপাল সি ভি আনন্দ বোসকে। আর এবার রাজ্য সরকারকে কড়া বার্তা দিতে শাহরুখ খানের  সংলাপকে হাতিয়ার করলেন তিনি।

Advertisement

রবিবার বড়বাজারে বিবেকানন্দ সেবা সম্মান অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে রাজ্যপালের মুখে উঠে আসে ভোটপর্বের কথা। শাহরুখের বিখ্যাত ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবির সংলাপ হাতিয়ার করে তিনি বলেন, “আপনারা জানেন গ্রামীণ এলাকায় কী চলছে। বাইরে যা হচ্ছে তা সুখকর নয়। মুখ্যমন্ত্রী, রাজ্যপাল, নেতা প্রত্যেকে রাজ্যের মানুষের সেবার জন্য। নেতা-মন্ত্রীদের এটা বুঝতে হবে। সাধারণ মানুষের স্বার্থই প্রধান। আমরা তাঁদের প্রতি একমাত্র দায়বদ্ধ। জনগণই আমাদের ক্ষমতা দেয়। এটা ভোলা উচিত নয়। সাধারণ মানুষের ক্ষমতাকে হেলাফেলা করবেন না। ডোন্ট আন্ডার এস্টিমেট দ্য পাওয়ার অফ কমনম্যান।”

[আরও পড়ুন: ‘ঘুমিয়ে পড়ায় সিগন্যাল দেখতে পাননি চালক’, ওন্দার দুর্ঘটনা নিয়ে বিস্ফোরক রেলকর্তা

এদিকে, সূত্রের খবর, ভোট আবহে দ্বিতীয়বার রাজ্যপাল রাজ্য নির্বাচন কমিশনার রাজীব সিনহাকে তলব করেন রাজ্যপাল। রবিবার বিকেলে দু’জনের বৈঠকের কথা। তবে রাজ্যপাল দাবি করেন, ভোটের সময়ের ব্যস্ততার কথা মাথায় রেখে তিনি রাজ্য নির্বাচন কমিশনারকে তলব করেননি। রাজীব সিনহাই নাকি তাঁর সঙ্গে সাক্ষাতের সময় চেয়েছিলেন। সেই মতো তিনি সময় দেন। পঞ্চায়েত নির্বাচন নিয়ে কিছু আলোচনা রয়েছে বলেও জানান রাজ্যপাল। উল্লেখ্য, এর আগে রাজ্যপালকে তলব করলেও ভোটের ব্যস্ততার কথা উল্লেখ করে সাক্ষাত এড়ান রাজ্য নির্বাচন কমিশনার। তার তীব্র সমালোচনাও করেন রাজ্যপাল।     

[আরও পড়ুন: ‘প্রেম বন্ধ করা যাবে না’, প্রেসিডেন্সিতে ‘ভালবাসায় বাধা’ বিতর্কে পড়ুয়াদের পাশে মদন মিত্র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement