shono
Advertisement

বিয়ে নিয়ে আর সংশয় নেই! রাঘবের সঙ্গে দিল্লি পৌঁছে কী করছেন পরিণীতি?

পরিণীতির বিয়ের খবর ফাঁস করলেন বন্ধু হার্ডি সিন্ধু!
Posted: 10:54 AM Mar 31, 2023Updated: 10:54 AM Mar 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বইয়ের পর দিল্লিতে একসঙ্গে রাঘব চাড্ডা ও পরিণীতি চোপড়া। বিয়ের গুঞ্জনের মাঝে এই জুটিকে একসঙ্গে দেখে হইচই বলিউডে। লোকে তো ধরেই নিলেন শীঘ্রই সাত পাকে বাঁধা পড়ার নানা বন্দোবস্ত করতেই নাকি দিল্লিতে এসেছেন এরা। তবে হাজার গুঞ্জনের মাঝে পরিণীতি কিন্তু বিয়ে নয়, বরং করলেন অন্য কম্ম! যা দেখে হতবাক নেটিজেনরা।

Advertisement

ব্যাপারটা হল, পরিণীতি তাঁর ইনস্টাগ্রামে কয়েকটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা গিয়েছে, দিল্লির এক ফুড আউটলেটে বসে মোমো খাচ্ছেন পরিণীতি। এমনকী, দিল্লি এসে এই মোমোর স্বাদে হারিয়ে যাওয়ার কথাও লিখলেন অভিনেত্রী।

[আরও পড়ুন: দিল্লি বিমান বন্দরে পরিণীতি ও রাঘব, বিয়ের গুঞ্জনের মাঝে কোথায় চললেন জুটি? ]

অন্যদিকে অবশ্য় পরিণীতির বন্ধু গায়ক হার্ডি সন্ধু পরিণীতির বিয়ে নিয়ে গোপন তথ্য় ফাঁস করেছেন। সম্প্রতি একটি সাক্ষাৎকারে পরিণীতি লিখেছেন, ”পরিণীতি বলেছিল ও তখনই বিয়ে করবে, যখন ভিতর থেকে অনুভব করবে যে, ঠিক মানুষকে খুঁজে পেয়েছে। অবশেষে যে ব্য়াপারটা ঘটছে, তাতেই আমি খুশি।”

পরিণীতি-রাঘবের সম্পর্ক নিয়ে গুঞ্জন-ফিসফাস শুরু হয় রেস্তরাঁ কাণ্ড থেকে। মুম্বইয়ের এক অভিজাত রেস্তরাঁয় প্রথমে দু’জনকে একসঙ্গে ডিনার করতে দেখা যায়। তারপরই আবার আরেক রেস্তরায় লাঞ্চের জন্য যান দু’জন। এতেই প্রেমের জল্পনা জোরালো হয়। সংসদে এ বিষয়ে প্রশ্ন করা হলে মিষ্টি হাসি হেসে রাঘব বলেছিলেন, “রাজনীতি নিয়ে প্রশ্ন করুন, পরিণীতিকে নিয়ে নয়।” বিয়ে করলে সেখবর জানিয়ে দেওয়ার আশ্বাসও দিয়েছিলেন রাজনীতিবিদ।

[আরও পড়ুন: ফের আসছে ‘কফি উইথ করণ’, নতুন সিজনের প্রথম এপিসোডেই অতিথি শাহরুখ! ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement