shono
Advertisement

বন্দে ভারতের আলোছায়ার খেলা! পীযূষ গোয়েলের শেয়ার করা ভিডিও নিমেষে ভাইরাল

ভিডিওটি দেখে চমকে গিয়েছেন নেটিজেনরা।
Posted: 08:14 PM Mar 11, 2023Updated: 08:14 PM Mar 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বচ্ছ জলাশয়ের পাশ দিয়ে ছুটে চলেছে বন্দে ভারত (Vande Bharat) এক্সপ্রেস। প্রেক্ষাপটে নয়নাভিরাম নীল আকাশ ও পাহাড়ের উপস্থিতি। এমনই একটি ভিডিও শেয়ার করেছিলেন বাণিজ্য ও শিল্পমন্ত্রী পীযূষ গোয়েল (Piyush Goyal)। স্বাস্থ্যমন্ত্রী মনসুখ মাণ্ডব্যও (Mansukh Mandaviya) সেটি শেয়ার করেন। এরপরই ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি। ইতিমধ্যেই এর ভিউয়ারশিপ সাড়ে চার লক্ষ পেরিয়ে গিয়েছে।

Advertisement

এদিন ভিডিওটি শেয়ার করে পীযূষ ক্যাপশন হিসেবে লেখেন ‘অপ্রতিরোধ্য’। স্বাস্থ্যমন্ত্রী লেখেন, ‘কী অপূর্ব ছবি’। দু’টি ক্যাপশনই যথাযথ হয়েছে বলে মনে করছেন বহু নেটিজেন। ঠিক কী দেখা যাচ্ছে ভিডিওটিতে? সেখানে অপ্রতিরোধ্য গতিতে ছুটে যেতে দেখা যাচ্ছে সেমি হাই স্পিড ট্রেনটিকে। প্রধানমন্ত্রী স্বপ্নের ট্রেনটির অসামান্য প্রতিফলন দেখা যাচ্ছে পাশের জলাশয়টিতে। এই অপূর্ব ছায়ার পাশাপাশি চোখ টানে দূরের পাহাড় ও ঝকঝকে নীল আকাশ। কোথাকার ভিডিও এটি? তা অবশ্য এখনও জানা যায়নি।

 

[আরও পড়ুন: ফেসবুকে স্বেচ্ছামৃত্যুর পোস্ট গায়ক অনিন্দ্যর, ‘বন্ধু’কে সামলাতে কী করলেন ‘ক্যাকটাসে’র সিধু?]

ভিডিও দেখে নেটিজেনরা কতটা বিস্মিত তা পরিষ্কার হয়ে যায় তাঁদের মন্তব্য দেখলে। একজন লিখেছেন, ‘মনে হচ্ছে যেন দু’টি ট্রেন। একটি জমির উপরে চলছে। অন্যটি জলের তলায়।’ উল্লেখ্য, ট্রায়াল রানে বুলেট ট্রেনের রেকর্ড ভেঙে দিয়েছে বন্দে ভারত এক্সপ্রেস। দেখা গিয়েছে স্থির অবস্থা থেকে মাত্র ৫২ সেকেন্ডে ১০০ কিলোমিটার প্রতি ঘণ্টার গতি অর্জন করে ট্রেনটি। যদিও চলতে শুরু করার পরই বিতর্ক ঘনিয়েছে এই ট্রেনকে ঘিরে। বিভিন্ন জায়গায় পাথর ছোঁড়ার অভিযোগও উঠেছে।

[আরও পড়ুন: কাশ্মীর সমস্যার ‘ভিলেন’ কি নেহরুই? ইতিহাসের গোপন নথি দেয় ‘অন্য’ ইঙ্গিত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement