shono
Advertisement

সব প্রজন্মের কাছেই তাঁর গান সুপারহিট, বাপি লাহিড়ীর প্রয়াণে শোকপ্রকাশ মোদি-মমতার

শোকপ্রকাশ করলেন অমিত শাহও।
Posted: 10:18 AM Feb 16, 2022Updated: 12:20 PM Feb 16, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি ভারতীয় সংগীত দুনিয়ার ডিস্কো কিং। সংগীত প্রেমীদের উপহার দিয়েছেন ভিন ট্রেন্ডের গান। বাংলা হোক বা হিন্দি, বাপিদার গান মানেই সুপারহিট। সুরের জগৎকে শূন্য করে চিরবিদায় নিলেন বাপি লাহিড়ী। তাঁর গানের মধ্যে দিয়েই চিররঙিন হয়ে থাকবেন সকলের প্রিয় বাপিদা। সুরকারের প্রয়াণে শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। টুইট করে দুঃখপ্রকাশ করেছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়ও (Mamata Banerjee)। 

Advertisement

মঙ্গলবার রাতে মুম্বইয়ের হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন ৬৯ বছরের বাপি লাহিড়ী (Bappi Lahiri)। বুধবার সকালে টুইটারে শোকপ্রকাশ করে প্রধানমন্ত্রী লেখেন, বাপি লাহিড়ীর মিউজিকে জাদু ছিল, কতরকমের অভিব্যক্তি ছিল। সব প্রজন্মের মানুষের কাছেই তাঁর গান সুপারহিট। ছিলেন অত্যন্ত প্রাণবন্ত। গোটা দেশ তাঁর প্রয়াণে শোকাহত। বাপি লাহিড়ীর পরিবারের প্রতি সহানুভূতিও জানিয়েছেন মোদি (PM Modi)।

[আরও পড়ুন: যৌবনের দূত ‘ডিস্কো কিং’ বাপি লাহিড়ী! তরুণ প্রজন্ম তাঁর গানেই পেয়েছিল সমকালের হৃদস্পন্দন]

মমতা টুইট করেন, “কিংবদন্তি গায়ক ও সুরকার বাপি লাহিড়ীর আকস্মিক প্রয়াণে আমি অত্যন্ত দুঃখিত। উত্তরবঙ্গের ছোট্ট ছেলেটি নিজের প্রতিভা আর কঠোর পরিশ্রমের মধ্যে দিয়েই গোটা দেশে নাম-যশ অর্জন করেছিল। সংগীত জগতে তাঁর অবদান আমাদের গর্বিত করে। আমরা তাঁকে বঙ্গবিভূষণে সম্মানিত করেছিলাম। তাঁকে চিরকাল এভাবেই মনে রাখব আমরা।”

টুইটার হ্যান্ডেলে শোকজ্ঞাপন করেছেন রাজ্যপাল জগদীপ ধনকড় থেকে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও। শোকাহত তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ও। এই কঠিন সময়ে তাঁর পরিবারের প্রতি সহানুভূতি জানিয়েছেন প্রত্যেকেই।

 

[আরও পড়ুন: একদিনে দেশের করোনা সংক্রমণ বাড়ল ১১%, দুশ্চিতায় রাখছে মৃত্যুহার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement