shono
Advertisement

ব্যাংক দুর্নীতি মামলার তদন্তে সহযোগিতার আশ্বাস, ইডি দপ্তরে হাজিরা সঞ্জয় রাউতের স্ত্রীর

এর আগে দু'বার নোটিস পাঠানো হলেও হাজিরা দেননি তিনি।
Posted: 07:32 PM Jan 04, 2021Updated: 07:32 PM Jan 04, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাঞ্জাব ও মহারাষ্ট্র কোঅপারেটিভ ব্যাংক (PMC Bank) দুর্নীতির মামলার তদন্তকারীদের ডাকে সাড়া দিয়ে ইডির দপ্তরে হাজিরা দিলেন সঞ্জয় রাউতের স্ত্রী বর্ষা রাউত। কয়েকদিন আগে তাঁকে নোটিস পাঠিয়ে ৫ জানুয়ারি দেখা করার কথা বলেছিলেন। কিন্তু, তার ঠিক একদিন আগে সোমবার মুম্বইয়ে ইডির দপ্তরে গিয়ে তদন্তকারীদের সঙ্গে দেখা করলেন শিব সেনার রাজ্যসভা সাংসদের স্ত্রী।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এই নিয়ে মোট তিনবার নোটিস পাঠানো হয়েছিল বর্ষা রাউত (Varsha Raut)-কে। কিন্তু, এর আগে দু’বার স্বাস্থ্যজনিত অসুস্থতার কারণ দেখিয়ে তদন্তকারীদের সঙ্গে দেখা করেননি তিনি। তবে এবার পুরো উলটো ছবি চোখে পড়ল। আগামিকাল তাঁর ইডির দপ্তরে হাজিরা দেওয়ার কথা থাকলে আজই সেখানে গেলেন তিনি। সূত্রের খবর, জিজ্ঞাসাবাদের সময় পাঞ্জাব ও মহারাষ্ট্র কোঅপারেটিভ ব্যাংক দুর্নীতির মামলার তদন্তে সবরকম সহযোগিতা করার প্রতিশ্রুতি দিয়েছেন বর্ষা রাউত।

[আরও পড়ুন: বেনামি সম্পত্তি মামলায় আরও চাপে রবার্ট বঢরা, বয়ান রেকর্ড আয়কর দপ্তরের]

প্রসঙ্গত উল্লেখ্য, মহারাষ্ট্রে শিব সেনা ও বিজেপির জোট ভেঙে যাওয়ার পর থেকে মোদি ব্রিগেডের বিরুদ্ধে সবচেয়ে বেশি সরব হতে দেখা গিয়েছে সঞ্জয় রাউতকে। লাদাখে চিনের সঙ্গে সংঘর্ষে ভারতীয় জওয়ানদের মৃত্যুর বদলা চাওয়া থেকে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের সঙ্গে লড়াই। সবকিছুতেই শিব সেনার মুখ হিসেবে সামনে দেখা গিয়েছে তুখোড় বক্তা এই রাজ্যসভা সাংসদকে। দলীয় মুখপত্র সামনাতেও তাঁর নির্দেশে সবসময় ধরে রাখা হয় বিজেপির ক্রটিগুলি বের করার চেষ্টা। তার জ্বলজ্যান্ত প্রমাণ সম্প্রতি প্রকাশিত প্রতিবেদনেও পাওয়া গিয়েছে। সেখানে মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে দাঁড়িয়ে কেন্দ্রের নরেন্দ্র মোদির সরকারের তুমুল সমালোচনা করেছে শিব সেনা। বিরোধীদের নেতৃত্বাধীন রাজ্যগুলিতে সিবিআই, ইডি ও আয়কর দপ্তরকে কাজে লাগিয়ে বিশৃঙ্খলা তৈরির চেষ্টা করছে বলে অভিযোগ জানিয়েছে। তার জেরেই সঞ্জয় রাউতের স্ত্রী বর্ষা রাউতকে আর্থিক দুর্নীতির হামলায় হেনস্তা করার চেষ্টা হচ্ছে বলে দাবি শিব সেনার।

[আরও পড়ুন: চিনা পণ্যে রাশ, এবার দক্ষিণ আমেরিকা থেকে লিথিয়াম আমদানিতে আগ্রহী ভারত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement