shono
Advertisement

সাহায্যের অছিলায় দৃষ্টিহীন তরুণীকে ধর্ষণ! গ্রেপ্তার স্বেচ্ছাসেবী সংস্থার দুই কর্মী

ভালসাড় থানায় অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা।
Posted: 02:38 PM Mar 20, 2023Updated: 02:39 PM Mar 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দৃষ্টিহীন স্বামী ও স্ত্রীকে সাহায্যের নামে তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠল খোদ স্বেচ্ছাসেবী সংস্থার দুই কর্মীর বিরুদ্ধে। অভিযুক্তেরা বিভিন্ন বিষয়ে সাহায্যের জন্য অন্ধ স্বামী-স্ত্রীর বাড়িতে যাতায়াত করতেন। তরুণীর অভিযোগ, সেই সুযোগ কাজে লাগিয়ে তাঁকে ধর্ষণ করেন স্বেচ্ছাসেবী সংস্থার ওই দুই কর্মী। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গুজরাটের (Gujarat) ভালসাড় এলাকায়। দুই অভিযুক্তকে গ্রেপ্তার করে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

ঘটনাটি গত অগস্ট মাসের হলেও সম্প্রতি থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গুজরাটের সোলসুম্বা গ্রামের এক স্বেচ্ছাসেবী সংস্থা নিয়মিত সাহায্য করত দৃষ্টিহীন পরিবারটিকে। খাবার এবং অন্যান্য দৈনন্দিন প্রয়োজনীয় জিনিস দান করা হত তাঁদের। এই সূত্রেই ২৬ বছর বয়সি তরুণীর বাড়িতে যাতায়াত করতন ৪০ বছর বয়সি কানা ভাদার্কা এবং ৩৫ বছর বয়সি দিলীপ দাক্সানি।

[আরও পড়ুন: ভরা প্ল্যাটফর্মে স্ক্রিনে ভেসে উঠল পর্ন ছবি, শীৎকারে শোনাই গেল না ট্রেনের ঘোষণা!]

একদিন কানা এবং দিলীপ খাবার পৌঁছে দিতে গিয়েছিলেন তরুণীর বাড়িতে। নির্যাতিতার অভিযোগ, পাখা সারাইয়ের অজুহাতে কানা ঘরের ভিতরে ছিলেন। অন্যদিকে তাঁর স্বামীকে নিয়ে দিলীপ বাইরে বেরিয়ে যান। এই সুযোগ কাজে লাগিয়ে তাঁকে ধর্ষণ করেন কানা। এই ঘটনার মাস খানিক বাদে সুযোগ বুঝে দিলীপও তাঁকে ধর্ষণ করেন বলে অভিযোগ।

[আরও পড়ুন: ‘শুধু সাংসদরাই সংবিধান পালটাতে পারেন’, বিচারপতি নিয়োগ বিতর্কের মধ্যেই মন্তব্য ধনকড়ের]

সম্প্রতি ভালসাড় থানায় কানা এবং দিলীপের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা। শুক্রবার অভিযুক্ত স্বেচ্ছাসেবী কর্মীদের গ্রেপ্তার করে পুলিশ। তবে প্রশ্ন উঠছে, তরুণী ঘটনার এতদিন পর অভিযোগ দায়ের করলেন কেন! গোটা বিষয় খতিয়ে দেখছে পুলিশ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement