shono
Advertisement

কটাক্ষের পর ফটোশুট, ফের নেটদুনিয়া মাতালেন প্রিয়া প্রকাশ

দেখে নিন আরও ছবি। The post কটাক্ষের পর ফটোশুট, ফের নেটদুনিয়া মাতালেন প্রিয়া প্রকাশ appeared first on Sangbad Pratidin.
Posted: 06:48 PM Mar 15, 2018Updated: 12:52 PM Aug 23, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঝুলিতে ছবি মাত্র একটা। তাও এখনও মুক্তি পায়নি। এর মধ্যেই সিনেদুনিয়ায় প্রিয়া প্রকাশ ভারিয়ের মানেই নতুন সেনসেশন। মাত্র কয়েক সেকেন্ডের ভিডিও ক্লিপিংস কাঁপিয়ে দিয়েছিল নেটদুনিয়াকে। আর এবার ফটোশুট। নতুন ছবিতেই এবার নেটিজেনদের মন মজালেন তরুণী এই নায়িকা।

Advertisement

স্কুল গার্ল লুকেই বিখ্যাত হয়েছেন প্রিয়া। ‘ওরু আদার লাভ’ নামে একটি দক্ষিণী ছবিতে কাজ করেছেন তিনি। সেখানে এক স্কুল ছাত্রীর ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। পরনে স্কুল ইউনিফর্ম। ক্লাসে বসেই পাশের বেঞ্চের সহপাঠীর সঙ্গে ফ্লার্ট করছে সেই তরুণী। তার কটাক্ষ আর বুলেট চুম্বনে ঘায়েল কিশোরটি। আসলে ঘায়েল হল তাবৎ পুরুষকুল। রাতারাতি নেটদুনিয়ায় সেনসেশন হয়ে ওঠেন প্রিয়া। আসলে তাঁর মুখে, চাহনিতে যে সরলতাটুকু ছিল তা যেন অমূল্য। বহু পোড়খাওয়া নায়িকার চর্চিত অভিনয়েও যার দেখা মেলে না। সেটুকুকেই ভালবেসে ফেলেছিলেন নেটিজেনরা। এমনকী দেশের সংবাদমাধ্যমও সে জোয়ারে ভেসে যেতে বাধ্য হয়েছিল। আপতত সে ঢেউ খানিকটা স্তিমিত হয়েছে। তবে প্রিয়ার প্রভাব যে কতখানি তা নেটদুনিয়ায় চোখ রাখলে স্পষ্ট। একাধিক তরুণী প্রিয়ার অভিনয় নকল করেছেন। এমনকী বাদ যাননি সেলেবরাও। নেহা কক্করের মতো জনপ্রিয় গায়িকাকেও সে কাজ করতে দেখা গিয়েছিল।

[  এবার কি বলিউড হার্টথ্রব রণবীর সিংয়ের নায়িকা ‘ভাইরাল’ প্রিয়া? ]

ভিডিওয় মাত করার পর এবার ছবিতে বাজিমাত প্রিয়ার। সম্প্রতি বিশেষ কারণে ফটোশুট করেছেন তণ্বী অভিনেত্রী। এখানে আর তাঁর পরনে স্কুল পোশাক নেই। স্কুল ছাত্রীর ভূমিকাতেও নেই। বরং কিশোরী নায়িকা ধরা দিয়েছেন স্বরূপেই। গোলাপি ইভনিং গাউনে মায়া ছড়িয়েছেন প্রিয়া। সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ সক্রিয়। সেখানেই তাঁর এই সাম্প্রতিক ফটোশুটের কিছু নমুনা পোস্ট করেছেন প্রিয়া। এখানেও তাঁর ইউএসপি তাঁর সরলতা। ফলে পোশাক নয়, জাঁকজমক নয়, তাঁর চাহনির সারল্যে আরও একবার ঘায়েল হল নেটদুনিয়া।

The post কটাক্ষের পর ফটোশুট, ফের নেটদুনিয়া মাতালেন প্রিয়া প্রকাশ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement