shono
Advertisement

‘আরাম আমার পছন্দ নয়!’, হলিউডে বসে ‘বলিউড বাদশা’শাহরুখকে খোঁচা প্রিয়াঙ্কার

নতুন সিরিজ 'সিটাডেলে'র প্রচারে ব্য়স্ত প্রিয়াঙ্কা।
Posted: 02:33 PM Mar 15, 2023Updated: 03:35 PM Mar 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের পর্দা থেকে প্রায় গায়েব প্রিয়াঙ্কা চোপড়া। এখন তাঁর কেরিয়ার আর সংসার সবই হলিউডে। মার্কিন মুলুকে এতটাই ব্যস্ত প্রিয়াঙ্কা যে দেশের জন্য সময়ই নেই তাঁর। প্রিয়াঙ্কা এখন তো নতুন সিরিজ সিটাডেল নিয়ে ব্য়স্ত। কয়েকদিন আগে শাহরুখকে হলিউডে ছবি করা নিয়ে প্রশ্ন করা হলে শাহরুখ জানিয়ে ছিল, ”আমি বলিউডে ভালই আছি। দিব্যি আছি, হলিউডে যাওয়ার দরকার নেই।”

Advertisement

‘সিটাডেল’ সিরিজের প্রচারে শাহরুখের সেই কথারই যেন জবাব দিলেন প্রিয়াঙ্কা। সাংবাদিকদের প্রশ্নে প্রিয়াঙ্কা জানালেন, ”আমি স্বাচ্ছন্দ্যে বিশ্বাস করি না। আরাম শব্দটা আমাকে বিরক্ত দেয়। অন্য দেশের সাফল্য়কে কাঁধে নিয়ে নতুন দেশে কাজ করতে চাই না। দুটো সাফল্য একেবারেই আলাদা।”

এক সময় মুম্বইয়ের ‘দেশি গার্ল’ ছিলেন প্রিয়াঙ্কা। তবে এখন তাঁর বাস মার্কিন মুলুকে। হলিউডে প্রিয়াঙ্কার প্রথম সিরিজ ছিল ‘কোয়ান্টিকো’। তারপর একাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। ‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশনস’ সিনেমাতেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা। মাঝে মেয়ে মালতীকে নিয়ে কয়েকটাদিন ব্যস্ত ছিলেন। পরে আবার ‘সিটাডেল’-এর কাজে মন দেন।

[আরও পড়ুন: শুধু দাক্ষিণাত্য নয়, ‘RRR’-এর সাফল্য গোটা ভারতের জয়, রাজ্যসভায় মন্তব্য জয়া বচ্চনের ]

‘সিটাডেল’-এর একটি ভারতীয় ভার্সানও তৈরি হচ্ছে। আর তাতে অভিনয় করছেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে বরুণ ধাওয়ানকে। এদিকে ইংরাজি ভাষার ‘সিটাডেল’-এ প্রিয়াঙ্কা, রিচার্ড ছাড়া থাকছেন স্ট্যানলি টাসি, লেসলি ম্যানভিলর মতো হলিউড অভিনেতারা।

[আরও পড়ুন: নায়িকা অপুকে কোলে তুলতে গিয়ে মঞ্চেই উলটে পড়লেন অভিনেতা নীরব, ভাইরাল ভিডিও ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement