shono
Advertisement
Ajogyo Movie Trailer

টালমাটাল জীবন থেকে অসম্পূর্ণ প্রেম, 'অযোগ্য'র ট্রেলারে প্রসেন-পর্ণা-রক্তিমের জটিল রসায়ন

প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটির পঞ্চাশতম এই ছবির পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়।
Published By: Suparna MajumderPosted: 06:29 PM May 17, 2024Updated: 12:06 AM May 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জীবনের গল্প সবসময় কি পারফেক্ট হয়? না, তা হয় না। সেখানে প্রেমের অসম্পূর্ণতা থাকে, ভালোবাসার ফিকে রং থাকে আবার বন্ধুত্বের নির্ভরতাও থাকে। এই সমস্ত কিছুই ধরা পড়েছে 'অযোগ্য'র ট্রেলারে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্তর জুটির পঞ্চাশতম ছবি। এই দুজনের সঙ্গেই আবার রয়েছেন শিলাজিৎ মজুমদার। তিনজনকে নিয়ে জটিল সম্পর্কের আবর্ত তৈরি করেছেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়।

Advertisement

ছবিতে প্রসেনজিৎ নিজের চরিত্রকে প্রসেন নামেই ব্যাখ্যা করছেন। অন্যদিকে ঋতুপর্ণার চরিত্রের নাম পর্ণা। এই দুজনের মাঝেই আছে রক্তিম। রক্তিমের চরিত্রে প্রাণ প্রতিষ্ঠা করেছেন শিলাজিৎ। ট্রেলার (Ajogyo Movie Trailer) দেখে যেটুকু আভাস পাওয়া যাচ্ছে তাতে, ছোটবেলার সঙ্গী প্রসেন ও পর্ণা। আর পর্ণার বর্তমান জীবনসঙ্গী রক্তিম। বর্তমানের টালমাটাল সম্পর্কেই প্রাক্তনের অসম্পূর্ণতা নিয়ে আসে প্রসেন। এর পরিণতি কী হবে? তা আগামী ৭ জুনই জানা যাবে। সেদিনই সিনেমা হলে মুক্তি পাচ্ছে 'অযোগ্য'।

[আরও পড়ুন: পথকুকুরদের খাইয়ে জন্মদিন পালন কৌশানীর, অভিনেত্রীকে কুর্নিশ পশুপ্রেমীদের]

ঋতুপর্ণা-প্রসেনজিৎ জুটির এই পঞ্চাশতম সিনেমা নিয়ে বেশ উৎসাহ রয়েছে দর্শকদের মধ্যে। নয়ের দশকের মাঝামাঝি টলিপাড়ার এই সফল জুটির সফর শুরু হয়। প্রথম ছবিই ছিল সুপারহিট। তার পর একে একে ‘মায়ার বাঁধন’, ‘বাবা কেন চাকর’, ‘স্বামীর ঘর’, ‘মনের মানুষ’-এর মতো সিনেমার দর্শকদের উপহার দিয়েছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা। তবে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমার মুক্তির পর বহুদিন একসঙ্গে কাজ করেননি তারকা জুটি। এতে অবশ্য জুটির জনপ্রিয়তায় বিন্দুমাত্র ভাটা পড়েনি। তার প্রমাণ ছিল নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত ‘প্রাক্তন’।

২০১৬ সালে মুক্তি পায় ‘প্রাক্তন’। আবারও সুপারহিট প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটির অনস্ক্রিন রসায়ন। এই জুটিকে নিয়েই আবার কৌশিক গঙ্গোপাধ্যায় তৈরি করেছিলেন ‘দৃষ্টিকোণ’। আলাদা গল্প, আলাদা চরিত্র। তাতেও প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটির ম্যাজিক ছিল অক্ষুন্ন। এবারও তেমন কিছু ঘটবে, এমনই আশা টিমের। প্রসেনজিৎ, ঋতুপর্ণা, শিলাজিৎ ছাড়াও ছবিতে রয়েছেন লিলি চক্রবর্তী, অম্বরীশ ভট্টাচার্য, সুদীপ মুখোপাধ্যায়। 

[আরও পড়ুন: মুম্বইয়ে বেআইনি বিলবোর্ড ভেঙে মৃত্যু কাকা-কাকিমার, শেষকৃত্যে হাজির কার্তিক আরিয়ান ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • জীবনের গল্প সবসময় কি পারফেক্ট হয়? না, তা হয় না।
  • সেখানে প্রেমের অসম্পূর্ণতা থাকে, ভালোবাসার ফিকে রং থাকে আবার বন্ধুত্বের নির্ভরতাও থাকে।
  • এই সমস্ত কিছুই ধরা পড়েছে 'অযোগ্য'র ট্রেলারে।
Advertisement