shono
Advertisement

চুলে ধরেছে পাক, কাঁচা-পাকা দাড়ি, ‘শেষ পাতা’র ট্রেলারে নজর কাড়লেন ‘লেখক’প্রসেনজিৎ

গায়িকা হিসেবে 'শেষ পাতা'য় আত্মপ্রকাশ হবে গার্গী চট্টোপাধ্যায়।
Posted: 09:01 PM Mar 14, 2023Updated: 09:03 PM Mar 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ময়ূরাক্ষী’ থেকে ‘রবিবার’, ‘বিনি সুতোয়’ থেকে ‘কাছের মানুষ’- বারবার চেনা ছক ভেঙে দর্শকদের অন্যরকম কিছু উপহার দেওয়ার চেষ্টা করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। প্রশংসাও কুড়িয়েছেন। এবার সেই ছকভাঙার ধারাবাহিকতা বজায় রেখেই আসতে চলেছে তাঁর নতুন ছবি ‘শেষ পাতা’। যার জন্য নিজের চেহারা একেবারে বদলে ফেলেছেন বাংলার ছবির জগতের সুপারস্টার।

Advertisement

মঙ্গলবার প্রকাশ্যে এল তাঁর আপকামিং ছবি ‘শেষ পাতা’র ট্রেলার। বয়সের সঙ্গে সঙ্গে নিজের অভিনয় দক্ষতাকে যে প্রসেনজিৎ (Prosenjit Chatterjee) আরও পাকাপোক্ত করে তুলেছেন, ট্রেলারেই তা স্পষ্ট। ছবিতে ৫৮ বছর বয়সি এক ব্যক্তির চরিত্রে অভিনয় করছেন তিনি। কাঁচা পাকা দাঁড়ি, রুগ্ন চেহারার প্রৌঢ়ের চোখের নিচে কালি পড়েছে। একজন অবসর প্রাপ্ত লেখকের ভূমিকায় দেখা যাবে তাঁকে। যার একসময় বিরাট জনপ্রিয়তা ছিল। কিন্তু ধীরে ধীরে সম্মান হারিয়েছে। বয়সের বোঝায় আর লিখতে পারেন না। তবুও এক প্রকাশকের সঙ্গে চুক্তি হয়। টাকা নেওয়া হয়ে গিয়েছে, তাই লিখতে তো হবেই। স্ত্রীকে নিয়ে লিখতে গিয়েই যাবতীয় সমস্যা দেখা দেয়। জমেছে ঋণ, আর ঋণেই তৈরি হয়েছে, ‘শেষ পাতা’।

[আরও পড়ুন: ১৮ মাসের বকেয়া DA পাবেন না কেন্দ্রীয় সরকারি কর্মীরাও! সাফ জানাল মোদি সরকার]

ছবিতে রয়েছেন গার্গী রায়চৌধুরীও। তবে শুধু অভিনেত্রী হিসেবেই নয়, গায়িকা হিসেবেও ‘শেষ পাতা’য় আত্মপ্রকাশ হবে তাঁর। ‘শেষ পাতা’র হাত ধরেই নতুন করে পথ চলা শুরু করবেন গার্গী। ছবি নিয়ে আশাবাদী পরিচালক থেকে অভিনেতা- প্রত্যেকেই। ছবিটি মুক্তি পাবে এ বছর পয়লা বৈশাখে।

[আরও পড়ুন: দিল্লিতে দীর্ঘ জেরা শেষে গরু পাচার মামলায় গ্রেপ্তার অনুব্রতর হিসেবরক্ষক মণীশ কোঠারি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement