shono
Advertisement

কেরিয়ারের মোড় ঘোরাতে পুরনো ‘ক্যুইন’-এ আস্থা কঙ্গনার, আসছে সিক্যুয়েল

২০১৩ সালে মুক্তি পেয়েছিল কঙ্গনার ব্লকবাস্টার ছবি 'কুইন'।
Posted: 03:37 PM Feb 23, 2024Updated: 03:44 PM Feb 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্কে বাজিমাত করলেও, বক্স অফিস বাজিমাত করতে আজকাল ব্যর্থ হচ্ছেন কঙ্গনা রানাওয়াত। যে কঙ্গনা একসময় একাই বক্স অফিস টেনে নিয়ে যেতেন। যে কঙ্গনা একসময় ছিলেন বলিউডের কুইন। সেই কঙ্গনার হঠাৎ কেন এমন অবস্থা? ‘থালাইভি’ থেকে ‘তেজস’। একের পর এক ফ্লপ ছবি কঙ্গনার। শুধু অভিনেত্রী হিসেবে নয়, পরিচালকের জুতোয় পা গলিয়েও, কঙ্গনা কিন্তু অনুরাগীদের মন জয় করতে পারেনি। কঙ্গনার কেরিয়ারে যখন শনির দশা, তখন বৃহস্পতিকে তুঙ্গে করবে কে?

Advertisement

বলিউড সূত্রে খবর, নতুন কোনও চরিত্রের উপর একেবারেই নাকি ভরসা নেই কঙ্গনার। তাই অভিনেত্রী ফিরছেন পুরনো অবতারেই। সূত্রের খবর, পরিচালক বিকাশ বহেল কঙ্গনাকে নিয়ে ফের তৈরি করতে চলেছেন ‘ক্যুইন’ ছবির সিক্যুয়েল। খবর অনুযায়ী, ইতিমধ্যেই নাকি এই ছবির চিত্রনাট্য তৈরি করে ফেলেছেন পরিচালক বিকাশ। স্ক্রিপ্ট শুনে কঙ্গনাও নাকি একেবারে রাজি।

[আরও পড়ুন: লোকসভা ভোটের প্রার্থী হচ্ছেন মিঠুন? হাসপাতাল থেকে বেরিয়েই জানালেন মহাগুরু]

যতই কঙ্গনা নিয়ে বলিউডে বিতর্ক হোক, কঙ্গনা কিন্তু নিজের মতো করে বলিউডের পর্দায় নিজেকে প্রমাণ করেই চলেছেন। এমনকী, বহু ছবিতেই কঙ্গনা নিজের হাতের মুঠোয় রাখছেন বক্স অফিস। একের পর এক হিটও দিয়েছেন, সমালোচকদের কাছ থেকে প্রশংসাও কুড়িয়ে নিয়েছেন কঙ্গনা (Kangana Ranaut)।

তবে শুধুই ‘ক্যুইন’ নয়। শোনা যাচ্ছে, কঙ্গনার কল্যাণেই নাকি ফের বড়পর্দায় আসতে চলেছে ‘তন্নু ওয়েডস মন্নু’র নতুন সিক্যুয়েল। চিত্রনাট্য নাকি একদম তৈরি। এমনকী, সেই চিত্রনাট্য পড়ে সবুজ সংকেতও দেখিয়েছেন কঙ্গনা।

[আরও পড়ুন: চোখের জল মুছে বিয়ের পিঁড়িতে কনে রাকুলপ্রীত! কী ঘটেছিল? দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement