shono
Advertisement

প্রৌঢ়াকে গণধর্ষণের পর ভিডিও প্রচার সোশ্যাল মিডিয়ায়, চাঞ্চল্য রাজস্থানে

অধরা ৬ ধর্ষক। The post প্রৌঢ়াকে গণধর্ষণের পর ভিডিও প্রচার সোশ্যাল মিডিয়ায়, চাঞ্চল্য রাজস্থানে appeared first on Sangbad Pratidin.
Posted: 01:44 PM Mar 11, 2018Updated: 04:26 PM Sep 12, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গণধর্ষণের ঘটনাটি ঘটেছিল প্রায় একমাস আগে। রাজস্থানের বারন জেলায়। কিন্তু দিন কয়েক আগের সেই ঘটনা সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয়। এরপরেই চাঞ্চল্য দেখা দিয়েছে। এ নিয়ে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। খুব শিগগির অভিযুক্তদের ধরার আশ্বাস দিয়েছে পুলিশ।

Advertisement

[ব্যাংকের কর্মীরা হেনস্তা করছেন, খোদ প্রধানমন্ত্রীকে চিঠি ব্যবসায়ীর]

এই প্রসঙ্গে পুলিশ জানিয়েছে, প্রায় এক মাস আগে বছর চল্লিশের এক মহিলাকে ছ’জন মিলে ধর্ষণ করে। প্রাথমিক তদন্তে জানা যায়, রাস্তার পাশের একটি ধাবায় শ্রমিকের কাজ করতেন ওই মহিলা। রাতে যখন কাজ চলছিল তখন তাঁকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়। অভিযোগ, শুধু ধর্ষণই নয়। গোটা ঘটনার ভিডিও করাও হয়। একই সঙ্গে এই কুকীর্তি ফাঁস করলে নির্যাতিতা-সহ তাঁর পরিবারের সদস্যদের মেরে ফেলারও হুমকি দেয় ছয় দুষ্কৃতী।

তবে হুমকিতে ভয় পাননি নির্যাতিতা। দিন কয়েক আগে ধর্ষণের ভিডিও আপলোড করে দেয় দুষ্কৃতীরা। এরপরই থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন তিনি। অভিযোগ, পেয়ে তদন্তে নামে পুলিশ। তবে এখনও পর্যন্ত দোষীদের কাউকেই গ্রেপ্তার করতে পারেনি। এহেন ঘটনার পরেই পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলেছে এলাকাবাসী। এই অভিযোগে শনিবার স্থানীয় থানা ঘেরাও করে বিক্ষোভ দেখায় বাসিন্দারা। বিক্ষোভের মুখে পড়ে সরাসরি পদক্ষেপ নেয় পুলিশ। সোমবার আদালতে নির্যাতিতার বয়ান রেকর্ড করা হবে। এমনটাই জানিয়েছেন তদন্তকারী দলের অফিসার।

[সমাজবাদী পার্টির সম্পত্তি পাঁচ বছরে বাড়ল ১৯৮%]

The post প্রৌঢ়াকে গণধর্ষণের পর ভিডিও প্রচার সোশ্যাল মিডিয়ায়, চাঞ্চল্য রাজস্থানে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement