shono
Advertisement

ভারতীয় অ্যাথলিটদের খাবার পরিবেশন করে নেটদুনিয়ায় প্রশংসিত ক্রীড়ামন্ত্রী

এশিয়াড শুরুর আগেই প্রত্যেককে শুভেচ্ছা জানিয়েছিলেন প্রাক্তন অলিম্পিয়ান। The post ভারতীয় অ্যাথলিটদের খাবার পরিবেশন করে নেটদুনিয়ায় প্রশংসিত ক্রীড়ামন্ত্রী appeared first on Sangbad Pratidin.
Posted: 05:53 PM Aug 27, 2018Updated: 06:23 PM Aug 27, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জাকার্তায় ভারতীয় অ্যাথলিটদের সঙ্গে নজর কেড়েছেন কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী রাজ্যবর্ধন সিং রাঠোরও। প্রতি মুহূর্তে অ্যাথলিটদের পাশে দাঁড়িয়ে তাঁদের উৎসাহ দিয়ে চলেছেন। দেশের জন্য যাঁরা পদক জিতছেন, যাঁরা ভাল পারফর্ম করছেন, তাঁদের সকলকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছাও জানাচ্ছেন। তবে শুধুই শুকনো অভিনন্দন নয়, এশিয়ান গেমসে অংশগ্রহণকারীদের সুযোগ-সুবিধার সবরকম খেয়াল রাখছেন তিনি। এমনকী নিজে হাতেই প্রতিযোগীদের খাবার পরিবেশন করতেও দেখা গেল তাঁকে।

Advertisement

[এশিয়ান গেমসে ইতিহাস গড়ে ব্রোঞ্জ সাইনার, সিন্ধুর সামনে সোনার হাতছানি]

রিও অলিম্পিকে অ্যাথলিটদের সঙ্গে শুধুই সেলফি তুলতে দেখা গিয়েছিল তৎকালীন ক্রীড়ামন্ত্রী বিজয় গোয়েলকে। যার জেরে সমালোচনার মুখেও পড়তে হয়েছিল তাঁকে। তবে রাজ্যবর্ধন সিং রাঠোরের ভাবমূর্তি এক্কেবারে অন্যরকম। তিনি নিজে ক্রীড়াজগতের মানুষ। তাই অ্যাথলিটদের মনের কথা ভালই বোঝেন। তাঁদের দলে মিশে যেতেও এতটুকু সমস্যা হয় না তাঁর। অ্যাথলিটদের সঙ্গে তাঁর সুসম্পর্কের সেই ছবিই এবার ধরা পড়ল সোশ্যাল মিডিয়ায়। 

[পন্থকে স্লেজিং ব্রডের, ইংলিশ পেসারকে ‘উচিত শিক্ষা’ দিলেন কোহলি]

বহিষ্কৃত আপ বিধায়ক কপিল মিশ্র সোশ্যাল সাইটে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে, হাসি মুখে প্রতিযোগীদের হাতে খাবার তুলে দিচ্ছেন তিনি। সেই সঙ্গে যাঁরা গেমসে পদক জিততে পারেননি, তাঁদেরও মাঠের ভিতর এবং বাইরের আচরণবিধি মেনে চলার নির্দেশ দিয়েছেন ক্রীড়ামন্ত্রী। জাকার্তায় এশিয়াড শুরুর আগেই প্রত্যেককে শুভেচ্ছা জানিয়েছিলেন প্রাক্তন অলিম্পিয়ান। বলেছিলেন, “সকলে মনে রাখবে ওখানে তোমাদের একটাই পরিচয়। তোমরা প্রত্যেকে ভারতীয়। তাই গেমস ভিলেজ এবং প্রতিযোগিতার মঞ্চে সেভাবেই আচরণ করবে। দেশের ভাবমূর্তিতে যাতে কোনও দাগ না লাগে, সে দায়িত্ব তোমাদেরই।”

এর আগেও অবশ্য খেলা সংক্রান্ত নানা চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে নেটদুনিয়ায় সাড়া ফেলে দিয়েছিলেন রাঠোর। আর গেমসে যখন প্রতিদিনই পদকের সংখ্যা বাড়িয়ে চলেছেন ভারতীয় তারকারা, তখন ক্রীড়ামন্ত্রীর এমন ভূমিকাও প্রশংসা কুড়োচ্ছে নেটদুনিয়ার।

The post ভারতীয় অ্যাথলিটদের খাবার পরিবেশন করে নেটদুনিয়ায় প্রশংসিত ক্রীড়ামন্ত্রী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement