shono
Advertisement

তথ্য ভুলের বিতর্ক এড়িয়ে প্রকাশ্যে ‘রাম সেতু’র ট্রেলার, নতুন অবতারে দিওয়ালিতে চমক দেবেন অক্ষয়

২৫ অক্টোবর মুক্তি পাবে এই ছবি।
Posted: 03:05 PM Oct 11, 2022Updated: 03:14 PM Oct 11, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে প্রকাশ্যে এল অক্ষয় কুমার অভিনীত ‘রাম সেতু’ ছবির ট্রেলার। নানা সময়ে বিতর্কে থাকা এই ছবির ট্রেলারে দেখা মিলল অ্যাকশন প্যাকড খিলাড়ি অক্ষয়ের একেবারে নতুন অবতার। রামায়ণ ও ইতিহাসকে মিলিয়ে এক রহস্যের ছবি যে হতে চলেছে ‘রাম সেতু’, তার ইঙ্গিত মিলল ট্রেলারেই।

Advertisement

নতুন অভিযানে অক্ষয় কুমার (Akshay Kumar)। এবার ‘রাম সেতু’ (Ram Setu) বাঁচাতে মরিয়া অভিনেতা। অভিষেক শর্মার পরিচালনায় অভিনয় করেছেন প্রত্নতাত্ত্বিকের ভূমিকায়। আগামী ২৫ অক্টোবর সিনেমা হলে মুক্তি পাবে ‘রাম সেতু’। সোমবার প্রকাশ্যে এল টিজার। আর তাতে শোনা গেল ‘জয় সিয়া রাম’ স্লোগান।

ছবির জন্য নিজের লুক পালটে ফেলেছেন অক্ষয়। কাঁচা-পাকা দাড়ি রয়েছে অভিনেতার মুখে। তার সঙ্গে এলোমেলো চুল আর গোল ফ্রেমের চশমা। টিজার অনুযায়ী, মাত্র তিন দিনে ‘রাম সেতু’ বাঁচাতে হবে অক্ষয়কে। এই দুঃসাহসিক অভিযানে তাঁর সঙ্গে জ্যাকলিন ফার্নান্ডেজ, নুসরত ভারুচা এবং তেলুগু অভিনেতা সত্য দেব।

[আরও পড়ুন: ফের আসছে ‘গজনি’, ছবির সিক্যুয়েলে নায়ক হওয়ার দৌড়ে আমির ও সূর্য!]

‘রামায়ণ’-এর কাহিনি অনুযায়ী বানরসেনা নিয়ে লঙ্কায় পৌঁছতে যখন সমুদ্রের তীরে রামচন্দ্র উপস্থিত হন। তখন তিনি নল ও নীলকে সেতু নির্মাণের নির্দেশ দেন। মনে করা হচ্ছে, সেই ‘রাম সেতু’কে কেন্দ্র করেই বর্তমানের প্রেক্ষাপটে ছবির কাহিনি সাজানো হয়েছে। ছবির ট্রেলারে ভিজ্যুয়াল এফেক্টও দেখা গিয়েছে।

চলতি বছরে বক্স অফিসে তেমন সাফল্য পাননি অক্ষয় কুমার। বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে ‘সম্রাট পৃথ্বীরাজ’। তারপর মুক্তি পাওয়া ‘রক্ষাবন্ধন’ ছবিটিও ভাল ব্যবসা করেনি। ‘কাঠপুতলি’ সিনেমার মাধ্যমে ওয়েবে ডেবিউ করেছিলেন ‘বলিউডের খিলাড়ি’। তবে সে খেলাও জমাতে পারেননি। এবার অক্ষয়ের আশা ও ভরসা দুই-ই ‘রাম সেতু’। সেই সিনেমার সাফল্য অভিনেতার কেরিয়ারে খুবই প্রয়োজন বলে মনে করছেন অনেকে। তবে এই সাফল্য অক্ষয় পাবেন কিনা, তা ২৫ অক্টোবরের পরই জানা যাবে।

অন্যদিকে, ‘রাম সেতু’ ছবিতে ভুল তথ্য তুলে ধরার অভিযোগে আক্কিকে আইনি নোটিস পাঠিয়ে ছিলেন বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী। টুইটারে নিজেই সেকথা জানালেন তিনি। বিজেপি সাংসদ টুইটে দাবি করেছিলেন, “হিন্দি ছবিতে ভুল তথ্য দিয়ে দর্শকদের বিভ্রান্ত করা হচ্ছে। ‘রাম সেতু’র নির্মাতা ও তারকাদের ইন্টেলেকচুয়াল প্রপার্টি রাইটস শেখানোর জন্য বিচারক সত্য সুব্রওয়ালের মাধ্যমে আইনি নোটিস পাঠাব।”

[আরও পড়ুন: আশিতে পা অমিতাভ বচ্চনের, বলিউড ‘শাহেনশাহ’র জন্মদিনে শুভেচ্ছা মমতা-মোদির]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement