shono
Advertisement

কেন্দ্রের নিন্দে করেছিলেন লিন! সেই মণিপুরী কন্যাই স্বামী রণদীপ হুডার হাত ধরে রামমন্দিরে

গেরুয়া উত্তরীয় গায়ে জয় শ্রীরাম ধ্বনি লিন-রণদীপের।
Posted: 03:55 PM Jan 24, 2024Updated: 03:59 PM Jan 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গতবছর মণিপুর যখন অগ্নিগর্ভ, তখন ভূমিকন্যা লিন লাইশরম (Lin Laishram) গর্জে উঠেছিলেন। অগ্নিগর্ভ জন্মভূমিতে আটকে থাকা মা-বাবা, আত্মীয়-স্বজনের জন্য উদ্বেগে বিনিদ্র রজনী কাটিয়েছিলেন। মণিপুর ইস্যুতে চুপ থাকার জন্য যেমন বলিউডকে তোপ দেগেছিলেন, তেমনই কেন্দ্রের সমালোচনাতেও সরব হতে দেখা গিয়েছিল লিন লাইশরমকে। আর সেই মণিপুরী ভূমিকন্যাকেই দেখা গেল রামমন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানে (Ram Mandir)।

Advertisement

মুখে ‘জয় শ্রীরাম’ ধ্বনি। পরনে লাল শাড়ি। আদ্যোপান্ত ট্র্যাডিনাল সাজ। গলায় গেরুয়া উত্তরীয়। স্বামী রণদীপ হুডার (Randeep Hooda) সঙ্গে অযোধ্যায় রামলালার প্রাণপ্রতিষ্ঠা অনুষ্ঠানে হাজির লিন লাইশরম। রণদীপ জানালেন, “অভূতপূর্ব আধ্যাত্মিক অনুভূতি। প্রাণপ্রতিষ্ঠা উৎসবের অংশ হতে পেরে আমি গর্বিত। রামলালার প্রথম দর্শন, আর ‘জয় শ্রীরাম’ ধ্বনিতে যখন মুখরিত মন্দির চত্বর, তখন সেখানে সশরীরে উপস্থিত থেকে প্রাণপ্রতিষ্ঠা হতে দেখার সৌভাগ্য, সবমিলিয়ে দারুণ অভিজ্ঞতা। পজিটিভ এনার্জি পেলাম। রামমন্দিরের প্রতিষ্ঠা কেবল ভারতে নয়, বিশ্বজুড়ে আমাদের দেশের আধ্যাত্মিক, সংস্কৃতির পুনরুত্থান। শিল্প-সংস্কৃতি যে কোনও সভ্যতারই নিদর্শন। এখানে সেটাই ফুটে উঠেছে।”

[আরও পড়ুন: ‘খান’ বলেই রামলালার প্রাণপ্রতিষ্ঠায় ব্রাত্য? নবাবকন্যা সারা গেলেন জ্যোতির্লিঙ্গ মন্দিরে]

পাশাপাশি স্ত্রী লিন লাইশরমের সঙ্গে রামমন্দিরের ছবি শেয়ার করে রণদীপ ক্যাপশনে লিখেছেন, “রাম লালা এসে গেছে। জয় শ্রীরাম।” মাধুরী দীক্ষিতের সঙ্গেও এক সেলফিতে ধরা দিলেন তারকাদম্পতি। সামনেই বীর সাভারকর সিনেমার মুক্তি যেখানে সাভারকারের চরিত্রে দেখা যাবে রণদীপ হুডাকে। তার প্রাক্কালেই আমন্ত্রণ পেয়ে অযোধ্যায় ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী থাকলেন।

[আরও পড়ুন: মুখ ঢেকে চুপি চুপি ফের রামমন্দিরে অনুপম খের, অভিনেতার ফোন ক্যামেরায় অবাক করা ভিডিও!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement