shono
Advertisement

অনাথ আশ্রমের শৌচালয়ে একাধিক শিশুকে লাগাতার ধর্ষণ, গ্রেপ্তার শিক্ষক

অপরাধ স্বীকার করেছে অভিযুক্ত। The post অনাথ আশ্রমের শৌচালয়ে একাধিক শিশুকে লাগাতার ধর্ষণ, গ্রেপ্তার শিক্ষক appeared first on Sangbad Pratidin.
Posted: 07:50 PM Feb 19, 2019Updated: 07:50 PM Feb 19, 2019

সুকুমার সরকার, ঢাকা: পদ্মানদীর পাড়ের জেলা রাজবাড়ির বালিয়াকান্দি উপজেলার পরিজাত অনাথ আশ্রম ও বৃদ্ধাশ্রমের একাধিক শিশুকে ধর্ষণের অভিযোগে ওই প্রতিষ্ঠানের শিক্ষক রবিউল ইসলামকে (২৯) গ্রেপ্তার করল পুলিশ। একাধিক ছাত্রীকে ধর্ষণের ঘটনায় আজ সকালে বালিয়াকান্দি থানায় মামলা করেন ওই এতিমখানার ভাইস চেয়ারম্যান মহম্মদ ফারুক আহমেদ। তার ভিত্তিতেই রবিউল ইসলামকে গ্রেপ্তার করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর একাধিক ছাত্রীকে ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে শিক্ষক রবিউল ইসলাম।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের মধুপুরের পরিজাত অনাথ আশ্রমের ওই শিক্ষক রবিউল ইসলাম ছাত্রীদের ক্লাস নেওয়া সুযোগে চতুর্থ শ্রেণির এক ছাত্রীর (১২) সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। আর ওই সম্পর্কের সূত্র ধরে গত সেপ্টেম্বর মাসে তাকে অনাথ আশ্রমের বাথরুমে নিয়ে গিয়ে ধর্ষণ করে রবিউল। তারপর থেকে সুযোগ পেলেই ধারাবাহিকভাবে ওই ছাত্রীকে ধর্ষণ করে আসছিল সে।

[সন্তানের স্বার্থে সিরিয়া থেকে ব্রিটেন ফিরতে চান আইএস সদস্য শামিমা]

শুধু তাই নয়, ওই ছাত্রীর পাশাপাশি আরও দুই ছাত্রীকে টাকার প্রলোভন দেখিয়ে অনাথ আশ্রমের বাথরুমে নিয়ে গিয়ে ধর্ষণ করে রবিউল। পরে জানা যায় যে ওই তিনজনের পাশাপাশি একইভাবে আরও কয়েকজন ছাত্রীকে বাথরুমে নিয়ে গিয়ে ধর্ষণ ও যৌন নিপীড়ন করেছে অভিযুক্ত। আজ তাকে গ্রেপ্তার করার পর রাজবাড়ি আদালতে পাঠানো পাঠায় পুলিশ।

বাংলাদেশের একটি পরিসংখ্যান থেকে দেখা যাচ্ছে, সেখানে শিশু গণধর্ষণ, ধর্ষণের পর হত্যা ও অপহরণের পর হত্যার ঘটনা বেড়েই চলেছে। চলতি বছরের প্রথম ১০ দিনে ১৩ শিশুকে ধর্ষণ ও হত্যার শিকার হতে হয়েছে। বাংলাদেশ শিশু অধিকার ফোরামের রিপোর্ট অনুযায়ী, ২০১৮ সালের নভেম্বর মাসে পর্যন্ত প্রতিদিন গড়ে ১৩টি শিশু নির্যাতন, দুটি শিশু ধর্ষণ এবং একটি শিশু হত্যার শিকার হয়েছে। ২০১৭ সালের তুলনায় ২০১৮ সালে শিশু গণধর্ষণ বেড়েছে ৩৪ শতাংশ, শিশুহত্যা বেড়েছে ২৩ শতাংশ, অপহরণের পর হত্যা বেড়েছে ১৯ শতাংশ ও শিশু আত্মহত্যা বেড়েছে ৪০ শতাংশ।

The post অনাথ আশ্রমের শৌচালয়ে একাধিক শিশুকে লাগাতার ধর্ষণ, গ্রেপ্তার শিক্ষক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement