shono
Advertisement

‘ভোট পেতে তিন তালাক নিয়ে রাজনীতি করছেন মমতা-সোনিয়া’

বিস্ফোরক অভিযোগ কেন্দ্রীয় আইনমন্ত্রীর। The post ‘ভোট পেতে তিন তালাক নিয়ে রাজনীতি করছেন মমতা-সোনিয়া’ appeared first on Sangbad Pratidin.
Posted: 01:46 PM May 22, 2017Updated: 07:12 PM Jun 01, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিন তালাক ইস্যুতে বিরোধীদের একহাত নিলেন বিজেপি নেতা ও কেন্দ্রীয় আইনমন্ত্রী রবিশঙ্কর প্রসাদ। ‘তিন তালাক’ নিয়ে রাজনীতি করছেন কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী ও তাঁর মেয়ে প্রিয়াঙ্কা, তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। রবিবার এমনই মন্তব্য করেন কেন্দ্রীয় আইনমন্ত্রী। ‘ভোট ব্যাঙ্ক’ রাজনীতির স্বার্থে কংগ্রেস, তৃণমূলের মতো দল তিন তালাক নিয়ে মুখ বুজে রয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

Advertisement

[স্কুলে ‘গীতা’ বাধ্যতামূলক করতে সংসদে বিল আনছেন বিজেপি সাংসদ]

কংগ্রেস নেতা কপিল সিব্বলকেও রেয়াত করেননি রবিশঙ্কর প্রসাদ। তিন তালাক প্রথার মতো একটি ‘অভিশাপ’কে রাম মন্দির ইস্যুর সঙ্গে তুলনা করা অত্যন্ত গর্হিত কাজ বলে মনে করেন প্রসাদ। উল্লেখ্য, সুপ্রিম কোর্টে তিন তালাক প্রথাকে হিন্দুদের রাম মন্দিরের মতো ধর্মীয় বিশ্বাস বলে যুক্তি দেখিয়েছিলেন কপিল সিব্বল। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে রবিশঙ্কর প্রসাদ বলেন, “মুসলিম মহিলাদের অধিকার রক্ষার লড়াইয়ে কোনও প্রতিপক্ষের চাপের কাছেই মাথা নোয়াবেন না প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিন তালাক কোনও ধর্মীয় ইস্যু নয়, সমানাধিকারের লড়াই বলেও দাবি করেছেন এই বর্ষীয়ান বিজেপি নেতা।

[আদালতের রায় ঘোষণা পর্যন্ত নিরাপদে কুলভূষণ, ইঙ্গিত পাক রাষ্ট্রদূতের]

The post ‘ভোট পেতে তিন তালাক নিয়ে রাজনীতি করছেন মমতা-সোনিয়া’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement