shono
Advertisement

‘ও হয়তো ভেবেছিল…’, দিল্লির দুর্দশার জন্য ঘুরিয়ে সৌরভকে বিঁধলেন শাস্ত্রী!

শাস্ত্রী-সৌরভ পর্বে নয়া সংযোজন।
Posted: 02:15 PM Apr 16, 2023Updated: 02:15 PM Apr 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি আইপিএলে সবচেয়ে খারাপ অবস্থা দিল্লি ক্যাপিটালসের। নিজেদের পাঁচ ম্যাচের পাঁচটিতেই হেরেছে তাঁরা। শুধু হেরেছে বললে ভুল হবে, সেভাবে লড়াই করার মতো জায়গাতেও পৌঁছাতে পারেনি। দিল্লির (Delhi Capitals) এই বেহাল দশা নিয়ে এবার ঘুরিয়ে প্রাক্তন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়কে নিশানা করলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন হেডকোচ রবি শাস্ত্রী।

Advertisement

চলতি মরশুমে দিল্লি ক্যাপিটালসের ডিরেক্টর অফ ক্রিকেট হিসাবে যোগ দিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। অন্যদিকে দিল্লি ক্যাপিটালসের কোচের পদে রয়েছেন রিকি পন্টিং। ডাগ-আউটে বিশ্ব ক্রিকেটের তাবড় দুই মস্তিষ্ক থাকা সত্ত্বেও দলের পারফরম্যান্স বিশ্রী। শাস্ত্রী (Ravi Shastri) বলছেন,”খেলায় একটা দল হারতেই পারে। লড়াই শেষে কেউ হারবে, কেউ জিতবে, সেটা আলাদা কথা। কিন্তু দিল্লি যেভাবে গোহারা হারছে, সেটা অন্য ব্যাপার। প্রতিপক্ষর সামনে দাঁড়াতেই পারছে না ওরা।”

[আরও পড়ুন: স্কুলের ছাত্রদের সঙ্গে লাগাতার যৌনতা, ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ৬ শিক্ষিকা]

এরপরই ঘুরিয়ে সৌরভকে নিশানা করেছেন শাস্ত্রী। তিনি বলেছেন, “ওই ডাগআউটে এমন দু’জন বসে রয়েছে যারা হারতে পছন্দ করে না। তাদের মধ্যে এক জন রিকি পন্টিং (Ricky Ponting)। অন্য জন ডেভিড ওয়ার্নার। ওরা সব সময় জেতার চেষ্টা করে।” তাৎপর্যপূর্ণভাবে সৌরভের নাম ওই জেতার মানসিকতার মানুষগুলির মধ্যে নেননি শাস্ত্রী। এরপর আবার ঘুরিয়ে তাঁকে কটাক্ষ করে বলেছেন, “প্রাক্তন বিসিসিআই সভাপতি হয়তো ভেবেছিলেন ওনার জন্য এটা খুব সহজে উপরে ওঠার সিঁড়ি হতে চলেছে।” অর্থাৎ শাস্ত্রীর বক্তব্য, সৌরভ হয়তো দিল্লির কাজটা সহজ ভেবেছিলেন, কিন্তু সেটা যে সহজ নয়, তা প্রমাণ হয়ে গেল।

[আরও পড়ুন: গুলি চালানোর সময় ‘জয় শ্রীরাম’ স্লোগান, আতিকের থেকেও বড় গ্যাংস্টার হতে চেয়েছিল হত্যাকারীরা]

উল্লেখ্য, সৌরভ এবং শাস্ত্রীর বিবাদ একেবারেই নতুন নয়। সৌরভ তখন ক্রিকেট উপদেষ্টা মণ্ডলীর সদস্য, শাস্ত্রী ভারতীয় দলের ম্যানেজার, তখনই বিবাদের সূত্রপাত। বছরের পর বছর ধরে সেই বিবাদ চলেই যাচ্ছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement