shono
Advertisement

আইপিএলের জন্য ভোট দেওয়ার বিশেষ সুযোগের দাবি অশ্বিনের

প্রধানমন্ত্রীর কাছে আবেদন ভারতীয় স্পিনারের। The post আইপিএলের জন্য ভোট দেওয়ার বিশেষ সুযোগের দাবি অশ্বিনের appeared first on Sangbad Pratidin.
Posted: 03:48 PM Mar 26, 2019Updated: 03:48 PM Mar 26, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলে খেলা ভারতীয় ক্রিকেটারদের আসন্ন লোকসভা নির্বাচনে ভোট দেওয়ার বিশেষ সুযোগ দেওয়ার দাবি করলেন স্পিনার রবিচন্দ্রন অশ্বিন। যিনি এবার কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে খেলছেন। তাঁর দাবি, আইপিএলে খেলার জন্য দেশের একপ্রান্ত থেকে আরেকপ্রান্তে ক্রমাগত যাতায়াত করতে হচ্ছে ক্রিকেটারদের। ফলে নিজেদের কেন্দ্রে যেদিন ভোট সেদিন তাঁরা সেখানে হাজির থাকতে পারবেন, এই সুযোগ কম।

Advertisement

কিন্তু, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি টুইটারে দাবি করেছেন, বিরাট সংখ্যায় যেন সবাই ভোট দেন। টুইটারে বিভিন্ন ক্রীড়াবিদদেরও তিনি ‘ট্যাগ’ করেছেন। যে দলে শিখর ধাওয়ান, দীপা কর্মকার, হিমা দাস, সাক্ষী মালিকের সঙ্গে অশ্বিনও আছেন। সেই সূত্র ধরেই অশ্বিন দাবি করেছেন, “আমি প্রধানমন্ত্রীর কাছে আবেদন করছি, তিনি যেন আইপিএলে খেলা ক্রিকেটারদের ভোট দেওয়ার সুযোগ করে দেওয়ার বিষয়টা দেখেন। এমন ব্যবস্থা হোক, যাতে দেশের যে কোনও প্রান্ত থেকেই যেন ক্রিকেটাররা ভোট দিতে পারেন।” যদিও ভোটের বিষয়টি দেখভালের দায়িত্ব প্রধানমন্ত্রীর নয়। এর দায়িত্ব নির্বাচন কমিশনের।

[আরও পড়ুন: প্রধানমন্ত্রীর কাজে আকৃষ্ট, বিজেপিতে যোগ দিলেন প্যারা অলিম্পিয়ান দীপা মালিক]

১১ এপ্রিল থেকে ১৯ মে-র মধ্যে সাত দফা ভোট দেশে। সেখানে আইপিএলে খেলা ক্রিকেটারদের বেশিরভাগেরই পক্ষে ভোট দেওয়া সমস্যার। বিশেষ করে অশ্বিন, ধোনির মতো ক্রিকেটারদের। অশ্বিন চেন্নাইয়ের লোক হলেও খেলছেন কিংস ইলেভেন পাঞ্জাবে। আবার উলটোদিকে ধোনি ঝাড়খণ্ডের লোক। কিন্তু, তাঁর দল চেন্নাই সুপার কিংস। এমন উদাহরণ প্রচুর। সুতরাং, নিজের নিজের কেন্দ্রে ভোটের দিন ওঁদের বেশিরভাগেরই থাকার কথা নিজের কেন্দ্র থেকে বহুদূরে।

The post আইপিএলের জন্য ভোট দেওয়ার বিশেষ সুযোগের দাবি অশ্বিনের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement