shono
Advertisement

প্রেমদিবস উপলক্ষে আকর্ষণীয় অফার নিয়ে হাজির জিও ও ভোডাফোন, আজই রিচার্জ করুন!

দেরি করলেই মিস!
Posted: 01:50 PM Feb 14, 2023Updated: 02:04 PM Feb 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমের সপ্তাহে প্রিয় মানুষটির সঙ্গে বেশি বেশি করে মনের কথা না বললে কি চলে? সেই সব লাভবার্ডদের কথা ভেবেই ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে আকর্ষণীয় প্রিপেড অফার নিয়ে হাজির দুই টেলিকম সংস্থা। রিলায়েন্স জিও এবং ভোডাফোন আইডিয়া।

Advertisement

টুইট করে নিজেদের দুর্দান্ত অফারের কথা জানিয়েছে ভোডাফোন আইডিয়া (Vodafone Idea)। সংস্থা জানায়, আজ, অর্থাৎ ১৪ ফেব্রুয়ারির মধ্যে যে গ্রাহকরা ২৯৯ টাকা কিংবা তার বেশি টাকার রিচার্জ করাবেন, তাঁরা অতিরিক্ত ৫জিবি ইন্টারনেট ডেটা পেয়ে যাবেন। এই ৫ জিবি ডেটার মেয়াদ ২৮ দিন। তবে আপনি যদি তার কম টাকার ইতিমধ্যেই রিচার্জ করে থাকেন, সেক্ষেত্রেও পাবেন বিশেষ অফার। ১৯৯ টাকা ও ২৯৯ টাকার মধ্যের কোনও রিচার্জ প্ল্যান অ্যাকটিভ করলে গ্রাহক পেয়ে যাবেন ২৮ দিনের মেয়াদ যুক্ত অতিরিক্ত ২ জিবি ডেটা। তবে শর্ত একটাই। অফারটি পেতে গেলে আজকের মধ্যেই Vi অ্যাপ থেকে আপনাকে রিচার্জ করতে হবে।

[আরও পড়ুন: Blinkit-এ অর্ডার করে পাউরুটির প্যাকেটে মিলল জ্যান্ত ইঁদুর! ভিডিও ভাইরাল]

ভোডাফোন আইডিয়ার পাশাপাশি গ্রাহকদের মুখে হাসি ফোটাচ্ছে রিলায়েন্স জিও-ও (Reliance Jio)। মুকেশ আম্বানির সংস্থা জানিয়েছে, ১০ তারিখের পর থেকে যাঁরা রিচার্জ করেছেন, তাঁরা ভ্যালেন্টাইনস ডে-র বিশেষ অফারটি পেয়ে যাবেন। যদিও কতদিন পর্যন্ত রিচার্জে মিলবে অফার, তা এখনও স্পষ্ট করা হয়নি। কী অফার দিচ্ছেন কোম্পানি? জানানো হয়েছে, ৩৪৯, ৮৯৯ এবং ২৯৯৯ টাকার রিচার্জে দেওয়া হচ্ছে প্রেমদিবসের স্পেশ্যাল অফার। এক্ষেত্রেও MyJio অ্যাপ থেকেই করতে হবে রিচার্জ। রিচার্জের ৭২ ঘণ্টার মধ্যে অফারটি অ্যাকটিভ হয়ে যাবে।

এই তিন প্ল্যানে রিচার্জ করলে ৩০ দিনের জন্য ১২ জিবির ৪জি অতিরিক্ত ডেটা পাওয়া যাবে। সেই সঙ্গে সাড়ে ৪ হাজার বা তার বেশি মূল্যের বিমানের টিকিট বুকিংয়ের ক্ষেত্রে Ixigo-র তরফে দেওয়া হবে ৭৫০ টাকার ছাড়। এছাড়াও ফার্নস অ্যান্ড পেটালসে ৭৯৯ টাকার কেনাকাটায় মিলবে ১৫০ টাকা ছাড়। আবার ম্যাকডনাল্ড অ্যাপে ১৯৯ টাকার অর্ডার করলেই ১০৫ টাকার বার্গার ফ্রি পাবেন। তাহলে আর দেরি না করে আজই রিচার্জ করুন।

[আরও পড়ুন: আমেরিকায় ফের বন্দুকবাজের হামলা, মিশিগান বিশ্ববিদ্যালয়ে শুটআউটে মৃত অন্তত ৩]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement