shono
Advertisement

ক্রেতাদের জন্য সুখবর, এবার ৩০% কম দামে মিলবে রিলায়েন্সের ঠান্ডা পানীয়, সাবান

ব্র্যান্ডের গুণগত মান ধরে রেখেই সস্তা হবে পণ্য সামগ্রী।
Posted: 08:42 PM Mar 26, 2023Updated: 08:42 PM Mar 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রেতাদের জন্য সুখবর। এবার ঠান্ডা পানীয় থেকে গায়ে মাখা সাবান- সব জিনিসেরই দাম কমানোর সিদ্ধান্ত নিয়েছে রিলায়েন্স। প্রতিযোগিতায় অন্যদের পিছনে ফেলতেই এই স্ট্র্যাটেজি মুকেশ আম্বানির সংস্থার।

Advertisement

জানা গিয়েছে, FMCG অন্তর্ভূক্ত পণ্যগুলি ৩০ থেকে ৩৫ শতাংশ কম দামে কিনতে পারবেন ক্রেতারা। ইতিমধ্যেই সস্তায় ক্যাম্পা কোলা (Campa Cola) বাজারে আনার কথা ঘোষণা করে তাক লাগিয়েছে রিলায়েন্স। আর এবার আরও কিছু পণ্যের কামও কমিয়ে ফেলা হচ্ছে। তবে FMCG ও RRVL-এর পণ্যগুলি বাছাই করা কিছু মার্কেটেই পাওয়া যায়। এবার থেকে তা যাতে সর্বস্তরে ছড়িয়ে দেওয়া সম্ভব হয়, সেদিকেও নজর দিচ্ছে রিলায়েন্স। ব্র্যান্ডের গুণগত মান ধরে রেখেই সস্তা হবে পণ্য সামগ্রী। চলুন জেনে নেওয়া যাক কোন পণ্যের কত দাম ধার্য হচ্ছে।

[আরও পড়ুন: ইতিহাস গড়ে দ্বিতীয়বার বিশ্ব চ্যাম্পিয়ন ভারতীয় বক্সার নিখাত জারিন, ছুঁলেন মেরি কমকে]

RCRL-এর তরফে গ্লিমার বিউটি সোপ, জেল রিয়েল ন্যাচারাল সোপ ও পিউরিক হাইজিন সোপের দাম হচ্ছে ২৫ টাকা। যা লাক্স (১০০ গ্রাম ৩৫ টাকা), সান্তুর (১০০ গ্রাম ৩৪ টাকা), ডেটলের (৭৫ গ্রাম ৪০ টাকা) তুলনায় অনেকটাই কম। আবার ২ লিটারের সার্ফ এক্সেল ম্যাটিকের মূল্য যেখানে ৩২৫ টাকা, সেখানে Enzo ২ লিটার ফ্রন্ট লোড ও টপ লোড লিকুইড ডিটার্জেন্টের দাম রাখা হয়েছে ২৫০ টাকা। এই ডিটার্জেন্টেরই এক কেজির মূল্য ১৪৯ টাকা। তবে এটি মিলবে জিও মার্টে। এছাড়াও বাসন মাজার সাবান থেকে লিকুয়িড জেল- সবকিছুরই মূল্য অন্য সংস্থার থেকে অনেকটাই সস্তা।

[আরও পড়ুন: স্কুলে প্রিন্সিপালের ঘর থেকে উদ্ধার কন্ডোমের প্যাকেট, মদের বোতল! তুমুল শোরগোল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement