shono
Advertisement

ইডেন থেকে পাক ক্রিকেটারদের ছবি না সরালে আন্দোলনের হুঁশিয়ারি বিজেপির

শনিবার ইডেনের সামনে বিক্ষোভ দেখাতে পারে যুব মোর্চা। The post ইডেন থেকে পাক ক্রিকেটারদের ছবি না সরালে আন্দোলনের হুঁশিয়ারি বিজেপির appeared first on Sangbad Pratidin.
Posted: 05:43 PM Feb 22, 2019Updated: 05:46 PM Feb 22, 2019

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: মোহালির মতোই এবার ইডেনের ক্লাব হাউস থেকেও পাক ক্রিকেটারদের ছবি সরিয়ে ফেলার দাবি তুলল বিজেপি। শনিবার ইডেনের সামনে যুব মোর্চার সদস্যরা বিক্ষোভও দেখতে পারেন বলে শোনা যাচ্ছে। এদিকে আবার রাজ্য সরকারের বিরুদ্ধে ধান কেনা নিয়ে দুর্নীতির অভিযোগে কেন্দ্রীয় কৃষিমন্ত্রী রাধারমণ সিংয়ের দ্বারস্থ হলেন বিজেপি কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা।

Advertisement

[ প্রশ্নফাঁসের প্রতিবাদে পথে বিজেপি যুব মোর্চা, মিছিলে লাঠিচার্জ পুলিশের]

কাশ্মীরের পুলওয়ামার সিআরপিএফের কনভয়ে জঙ্গি হানার পর ক্ষোভে ফুঁসছে গোটা দেশ। পাকিস্তানের বিরুদ্ধে বদলা নেওয়ার দাবি উঠেছে। আর এই ক্ষোভে ঘৃতাহুতি দিয়েছেন খোদ পাক প্রধানমন্ত্রী ও বিশ্বখ্যাত প্রাক্তন ক্রিকেটার ইমরান খান। মুখে দ্বিপাক্ষিক সম্পর্কে উন্নতির কথা বললেও, তাঁর জমানাতেও জঙ্গিদেরই লালন-পালন করেছে পাকিস্তান। পুলওয়ামার হামলার সঙ্গে জইশ প্রধান মাসুদ আজহারের যোগের কথা অস্বীকার করে বিবৃতি দিয়েছেন ইমরান। ভারতে জঙ্গি কার্যকলাপের সঙ্গে পাক-যোগের প্রমাণও চেয়েছেন তিনি। মোহালি স্টেডিয়াম থেকে ইমরান খান-সহ পাক ক্রিকেটাদের ছবি সরিয়ে দিয়েছে ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ পাঞ্জাব। এমনকী, মুম্বইয়ের ক্রিকেট ক্লাব অফ ইন্ডিয়ার অন্দরে বিশ্বজয়ী পাক অধিনায়কের ছবি ঢেকে দিয়েছে কর্তৃপক্ষ। এবার সেই ঘটনার আঁচ পৌছল শহরেও। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ সাফ জানিয়েছেন, ভারত বিরোধী কার্যকলাপে মদত দিচ্ছে যে দেশ, সেই দেশের ক্রিকেটারদের ছবি ইডেনে রাখার কোনও প্রয়োজন নেই। অবিলম্বে ছবি সরিয়ে ফেলা না হলে আন্দোলনে নামবে বিজেপির যুব মোর্চা। ইডেন গার্ডেন্সের ক্লাব হাউসে ইমরান খান, রামিজ রাজা, ওয়াসিম আক্রমের মতো পাকিস্তানি ক্রিকেটার ছবি রয়েছে।

এদিকে রাজ্য সরকারের বিরুদ্ধে ধান কেনায় দুর্নীতির অভিযোগ সরব হয়েছেন বিজেপির কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা। শুক্রবার ফোনে বিষয়টি কেন্দ্রীয় কৃষিমন্ত্রী রাধারমণ সিং-কেও জানান তিনি। এ রাজ্যে ধান কেনায় দুর্নীতি রোধে হস্তক্ষেপ চেয়ে কেন্দ্রীয় কৃষিমন্ত্রকে চিঠিও পাঠাচ্ছেন রাহুল সিনহা। লোকসভা ভোটের মুখে এই ইস্যুতে রাজ্য সরকারকে চাপে রাখার কৌশল নিয়েছে বিজেপি। এমনটাই মত রাজনৈতিক মহলের।

[ছেলে খেতে দেয় না, গঙ্গায় ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা বৃদ্ধ দম্পতির

The post ইডেন থেকে পাক ক্রিকেটারদের ছবি না সরালে আন্দোলনের হুঁশিয়ারি বিজেপির appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement