shono
Advertisement

মুক্তি পাচ্ছে মেগাস্টার রজনীকান্তের ‘জেলার’, বড় ঘোষণা চেন্নাই-বেঙ্গালুরুর অফিসপাড়ায়

দাক্ষিণাত্যে ছবি ঘিরে তুমুল হইচই।
Posted: 09:31 AM Aug 09, 2023Updated: 09:31 AM Aug 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেগাস্টার রজনীকান্তের (Rajinikanth) সিনেমা মুক্তি পাচ্ছে। দাক্ষিণাত্যে প্রবল শোরগোল। যার আঁচ চেন্নাই, বেঙ্গালুরুর অফিসপাড়াতেও পৌঁছে গিয়েছে। শোনা যাচ্ছে, বেশ কিছু অফিসে ছুটি ঘোষণা করা হয়েছে। আবার কোম্পানির পক্ষ থেকে বিনামূল্যে কর্মচারীদের সিনেমার টিকিটও দেওয়া হচ্ছে। এই সংক্রান্ত একটি বিবৃতিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

Advertisement

এর আগে ‘আন্নাথে’ সিনেমায় দেখা গিয়েছিল রজনীকান্তকে (Rajinikanth)। সে ছবি মুক্তি পেয়েছিল ২০২১ সালের নভেম্বর মাসে। প্রায় দু’বছর পর বড়পর্দায় ফিরছেন ‘থালাইভা’। তাতেই উন্মাদনার পারদ তুঙ্গে। মাল্টিপ্লেক্স গুলিতে আটশো থেকে হাজার টাকায় বিক্রি হয়েছে টিকিট। এমন পরিস্থিতিতেই নাকি বেঙ্গালুরুর, চেন্নাইয়ের একাধিক অফিসে ছুটি ঘোষণা করা হয়েছে। কেন? কারণ ছুটির আরজি জানিয়ে যাতে HR ডিপার্টমেন্টে একের পর এক মেল না ঢোকে।

[আরও পড়ুন: শাহরুখের বদলে ‘ডন ৩’ ছবিতে রণবীর সিং! ফারহানের ঘোষণায় চাঞ্চল্য, ক্ষিপ্ত নেটিজেনরা]

সোশ্যাল মিডিয়ায় যে বিবৃতির ছবি ছড়িয়ে পড়েছে তাতে লেখা, “সুপারস্টার রজনীকান্তের ছবি ‘জেলার’ ১০ আগস্ট সিনেমা হলে মুক্তি পাচ্ছে। সেই জন্য HR ডিপার্টমেন্টে একের এক ছুটির আরজি না আসে তাই সেদিন ছুটি ঘোষণা করা হচ্ছে। আরও একধাপ এগিয়ে প্রত্যেক কর্মচারীর জন্য বিনামূল্যে টিকিটের ব্যবস্থা করা হচ্ছে। প্রত্যেক প্রজন্মের সুপারস্টার রজনীকান্ত।”

 

নেলসনের পরিচালনায় ব্ল্যাক-কমেডি তথা অ্যাকশন ফিল্ম ‘জেলার’-এ অভিনয় করেছেন রজনীকান্ত। ছবিতে মোহনলাল, জ্যাকি শ্রফ, শিবা রাজকুমার, রামিয়া কৃষ্ণাণ, তামান্নার মতো তারকা রয়েছে। ইতিমধ্যেই ছবির ‘কাভালা’ গান তুমুল জনপ্রিয় হয়েছে।

[আরও পড়ুন: ছবি তুলতে গিয়ে পড়েই যাচ্ছিলেন সাংবাদিক! সামলালেন অভিষেক, দেখুন ভিডিও]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement