shono
Advertisement

কেউ বললেন সুচিত্রা, কেউ মধুবালা, সাদা-কালো আবহে সুন্দরী ঋতাভরী

টলিউড সুন্দরীর রূপের ছটায় মুগ্ধ নেটিজেনরা। 
Posted: 04:21 PM Dec 11, 2022Updated: 04:28 PM Dec 11, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মায়া মাখানো চোখে কাজলের টান। ডিপ নেক ব্লাউজ। শরীরে জড়িয়ে প্রিন্টেড শাড়ি। আর গলায় মুক্তোর মালা। সাদা-কালোর আবহে এভাবেই ক্যামেরার সামনে ধরা দিয়েছেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। টলিউড সুন্দরীর রূপের ছটায় মুগ্ধ নেটিজেনরা। ছবি দেখে কেউ তাঁর মহানায়িকা সুচিত্রা সেনের সঙ্গে করলেন, কেউ দিলেন মধুবালা তকমা। 

Advertisement

‘দম ভর যো উধর মুহ ফেরে…’, ক্যাপশনে এই গানের কথা লিখেই শিলাদিত্য দত্তর তোলা ছবিগুলি আপলোড করেছেন ঋতাভরী। তাতেই শোরগোল পড়ে গিয়েছে। “একেবারে সুচিত্রা সেনের মতো দেখতে লাগছে”, এমন কথা লেখা হয়েছে ঋতাভরীর পোস্টের কমেন্ট বক্সে। কেউ আবার তাঁর এই নতুন রূপকে মধুবালার সঙ্গে তুলনা করেছেন।

[আরও পড়ুন: আড়াই বছরেও মেলেনি ভাড়াটে, প্রয়াত সুশান্তের ফ্ল্যাট নিয়ে সমস্যায় মালিক]

যে গানের লাইন ঋতাভরী নিজের পোস্টের ক্যাপশনে ব্যবহার করেছেন তা আদতে ১৯৫১ সালে মুক্তি পাওয়া ‘আওয়ারা’ সিনেমার। নিজের পরিচালনায় সে ছবি অভিনেত্রী নার্গিসের সঙ্গে জুটি বেঁধেছিলেন রাজ কাপুর। আর শৈলেন্দ্রর সুরারোপিত গানটি গেয়েছিলেন লত মঙ্গেশকর এবং মুকেশ।

গত বছর মার্চে ঋতাভরীর অস্ত্রোপচার হয়। সেই সময়টা বড্ড কঠিন ছিল অভিনেত্রীর কাছে। মানসিক অবসাদের পর্যায়ে চলে গিয়েছিলেন তিনি। কিন্তু হার মানতে শেখেননি ঋতাভরী। আবারও ফেরেন ক্যামেরার সামনে। জানান, কাছের মানুষ হিসেবে মনোবিদ ডা. তথাগত চট্টোপাধ্যায়কে পেয়ে গিয়েছেন তিনি। 

এরমধ্যেই আবার বাড়ন্ত ওজনের জন্য কটাক্ষের শিকার হন অভিনেত্রী। তবে তাতে দমে যাওয়ার পাত্রী ঋতাভরী নন। ক্যামেরার সামনে তিনি দ্বিধাহীন। আগামী ছবি ‘ফাটাফাটি’তেও প্লাস সাইজের মডেলের ভূমিকায় অভিনয় করেছেন ঋতাভরী। ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’র পর আবারও পরিচালক অরিত্র মুখোপাধ্যায় ও উইন্ডোজ প্রোডাকশনের সঙ্গে কাজ করছেন অভিনেত্রী। বিপরীতে নায়ক হিসেবে অভিনয় করেছেন আবির চট্টোপাধ্যায়।

[আরও পড়ুন: রহস্য আর ভয়ের গল্পে তাপসী পান্নু যেন একাই একশো, পড়ুন ‘ব্লার’ সিনেমার রিভিউ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement