shono
Advertisement

অস্কারের মঞ্চে ঐতিহাসিক জয়, বেস্ট অরিজিনাল সং ‘RRR’সিনেমার ‘নাতু নাতু’গান

সাফল্যে উচ্ছ্বসিত ছবির গোটা টিম।
Posted: 08:29 AM Mar 13, 2023Updated: 08:52 AM Mar 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে সেই মহেন্দ্রক্ষণ। অস্কারের মঞ্চে ঐতিহাসিক জয় ভারতের। বেস্ট অরিজিনাল সং বিভাগে অস্কার জিতে নিল ‘RRR’ সিনেমার ‘নাতু নাতু’ গান।  মঞ্চে উঠে সোনালি পুতুল হাতে নিলেন সুরকার এমএম কিরাবাণী ও গীতিকার চন্দ্র বোস। 

Advertisement

 

২০২২ সালের ২৫ মার্চ মুক্তি পায় এস এস রাজামৌলি পরিচালিত ‘RRR’। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন রামচরণ ও জুনিয়র এনটিআর (Jr NTR)। বক্স অফিসে রেকর্ড ব্যবসা করলেও দেশের ছবি হিসেবে অফিশিয়ালি ৯৫তম অস্কারের জন্য বেছে নেওয়া হয়নি পরিচালক এসএস রাজামৌলির ছবি ‘RRR’ ছবিকে। তবে প্রযোজকদের পক্ষ থেকে অ্যাকাডেমির কাছে মনোনয়ন জমা দেওয়া হয়। গোল্ডেন গ্লোবেও পাঠানো হয় সিনেমাটি। তাতেই মেলে সাফল্য।

[আরও পড়ুন: সিনেমা, মঞ্চেই শুধু শ্রদ্ধা, অবহেলিত নটী বিনোদিনীর নামফলক! গর্জে উঠলেন অভিনেত্রী সুদীপ্তা

গোল্ডেন গ্লোবের অরিজিনাল গানের বিভাগে সেরার সম্মান পেয়েছে এমএম কিরাবাণী সুরারোপিত ‘নাতু নাতু’। লস অ্যাঞ্জেলসের ৪৮তম ফিল্ম ক্রিটিকস পুরস্কারও জিতে নিয়েছে গানটি।  এবার মধুরেণ সমাপয়েত হল ৯৫তম অস্কারের (Oscars 2023) মঞ্চে। 

 

আন্তর্জাতিক এই পুরস্কার হাতে নিয়ে উচ্ছ্বসিত ছিলেন সুরকার কিরাবাণী। গান গেয়েই তিনি ধন্যবাদ জানান পরিচালক এস এস রাজামৌলি ও ‘RRR’ সিনেমার গোটা টিমকে।  এ জয় ভারতের, তাতেই উচ্ছ্বসিত গোটা টিম। 

[আরও পড়ুন: মুখ খুললেন সতীশ কৌশিকের খুনে অভিযুক্ত ব্যবসায়ী, শেয়ার করলেন হোলি পার্টির ভিডিও

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement