shono
Advertisement

প্রযোজকের বাড়িতে হানা সিবিআইয়ের, উদ্ধার ২.৬ কোটি টাকা

তিনি অন্য বিভিন্ন খাতে কালো টাকা রেখেছেন বলেও মনে করছে সিবিআই। The post প্রযোজকের বাড়িতে হানা সিবিআইয়ের, উদ্ধার ২.৬ কোটি টাকা appeared first on Sangbad Pratidin.
Posted: 02:47 PM Dec 02, 2016Updated: 09:17 AM Dec 02, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দক্ষিণ ভারতের বিখ্যাত টলিউড প্রযোজকের বাড়িতে হানা দিয়ে ২.৬ কোটি টাকা উদ্ধার করল সিবিআই। খুব আশ্চর্যভাবে এই সিনেমা প্রযোজকের বাবা একজন আয়কর আধিকারিক। জানা গিয়েছে হায়দরাবাদের রাও পরিবারে সিবিআই আধিকারিকরা হানা দিলে সেখান থেকে ২.৬ কোটি টাকা উদ্ধার হয়। শুধু তাই নয়, এই টাকার উৎস সম্পর্কে পরিবারের সদস্যরা সঠিক কোনও তথ্য দিতেও পারেননি।

Advertisement

আয়কর আধিকারিক বদ্দু ভেঙ্কটেশ রাওয়ের বড় ছেলে বদ্দু সুজন টলিউড ছবির একজন প্রযোজক। ছবির কাজ চলাকালীন তাঁর কাছে তেমন টাকাকড়ি ছিল না বলেই আয়কর দফতরকে জানানো হয়েছিল রাও পরিবারের পক্ষ থেকে। কিন্তু এত টাকা তাঁর বাড়িতে কেমন করে এল সেই বিষয়ে তদন্ত করছে সিবিআই।

সিবিআইয়ের পক্ষ থেকে জানানো হয়েছে, আয়কর আধিকারিক বদ্দু ভেঙ্কটেশ রাওয়ের বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগও ছিল আয়কর বিভাগে। সেই অভিযোগের ভিত্তিতেই তদন্ত অগ্রসর হবে বলেও সিবিআইয়ের পক্ষ থেকে জানানো হয়েছে। বৃহস্পতিবার রাতে বদ্দু ভেঙ্কটেশের বাড়িতে হানা দিয়ে মোট ২.৭৪ কোটি টাকার খোঁজ পান সিবিআই আধিকারিকরা। এর মধ্যে মাত্র ৬৮ লক্ষ টাকার হিসেব দিতে পেরেছেন রাওরা।

বদ্দু ভেঙ্কটেশ রাওয়ের বিরুদ্ধে সরকারি কর্মী হয়েও কালো টাকা মজুত রাখার জন্য আইপিসি অ্যাক্টে মামলা রুজু করা হয়েছে। তিনি অন্য বিভিন্ন খাতে কালো টাকা রেখেছেন বলেও মনে করছে সিবিআই।

The post প্রযোজকের বাড়িতে হানা সিবিআইয়ের, উদ্ধার ২.৬ কোটি টাকা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement