shono
Advertisement

কয়লা কাণ্ডে প্রায় সাড়ে ৩ ঘণ্টা জিজ্ঞাসাবাদ, হাসিমুখে ED দপ্তর থেকে বেরলেন অভিষেকপত্নী রুজিরা

চারটে বেজে ২০ মিনিট নাগাদ বের হন রুজিরা।
Posted: 04:39 PM Jun 08, 2023Updated: 05:00 PM Jun 08, 2023

দিশা ইসলাম, সল্টলেক: কয়লা কাণ্ডে প্রায় সাড়ে তিন ঘণ্টা জিজ্ঞাসাবাদ।  চারটে বেজে ২০ মিনিট নাগাদ হাসিমুখে ইডি দপ্তর থেকে বেরলেন রুজিরা বন্দ্যোপাধ্যায়। যদিও বেরিয়ে মুখ খোলেননি তিনি। গাড়িতে হাত জোড় করে বসেই বেরিয়ে যান। 

Advertisement

ইডি’র তলবে সাড়া দিয়ে বৃহস্পতিবার নির্ধারিত সময়ের দেড়ঘণ্টা পর সিজিও কমপ্লেক্সে যান অভিষেক ঘরনি। বৃহস্পতিবার বেলা ১২টা ৫ মিনিট নাগাদ নিজের বাড়ি থেকে বের হন তিনি। বেলা ১২টা ৩১ মিনিট নাগাদ ইডি দপ্তরে পৌঁছন। কালো কাচ ঘেরা গাড়ি চড়ে সিজিওতে পৌঁছন রুজিরা। সূত্রের খবর, ইডি দপ্তরে যাওয়ার আগে আইনজীবীর পরামর্শ নেন অভিষেক পত্নী। এদিকে অভিষেকপত্নীকে জিজ্ঞাসাবাদের ইডি ৩ পাতার প্রশ্ন তৈরি করেছিল। 

[আরও পড়ুন: ‘রাম মন্দিরের পুজোয় ঠাকুরবাড়ির জল নেওয়া হয়নি’, মতুয়া সম্প্রদায়ের ‘অপমান’ উসকে দিলেন মন্ত্রী]

এদিন বিকেল ৪ টে বেজে ২০ মিনিট নাগাদ ইডি দপ্তর থেকে বের হন অভিষেকপত্নী রুজিরা বন্দ্যোপাধ্যায়। এদিন কালো গাড়িতে বের হন তিনি।  নামানো ছিল গাড়ির কাচ। তবে সাংবাদিকদের কোনও প্রশ্নের উত্তর দেননি রুজিরা। হাত জোড় করে বেরিয়ে যান ইডি দপ্তর থেকে। 

প্রসঙ্গত, গত সোমবার দুবাই যাওয়ার পথে কলকাতা বিমানবন্দরে তাঁকে আটকায় অভিবাসন দপ্তর। দপ্তরের আধিকারিকরা তাঁকে আটকায় বলে অভিযোগ। বিদেশ যাওয়া যাবে না বলে জানানো হয় রুজিরাকে। যদিও এর আগে সুপ্রিম কোর্ট তাঁর বিদেশযাত্রায় কোনও বাধা নেই বলে জানিয়েছিল। এরপর ওইদিনই তাঁকে সমন পাঠায় ইডি।

[আরও পড়ুন: দেখা নেই বৃষ্টির, বরুণদেবকে তুষ্ট করতে দুর্গাপুরে ব্যাঙের বিয়ে, নিমন্ত্রিত ২০০!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement