shono
Advertisement

রাজনীতির আঙিনায় ইউসুফ, তারকা অলরাউন্ডারকে ফোনে শুভেচ্ছা শচীনের

'মমতার কাছে কৃতজ্ঞ', লোকসভায় প্রার্থী হয়ে বার্তা ইউসুফের।
Posted: 05:10 PM Mar 10, 2024Updated: 06:59 PM Mar 10, 2024

বিশেষ সংবাদদাতা: ২২গজ থেকে সোজা রাজনীতির ময়দানে ইউসুফ পাঠান। আর তাঁর এই নতুন পথচলাকে স্বাগত জানালেন খোদ শচীন তেণ্ডুলকর। ফোন করে তারকা অলরাউন্ডারকে শুভেচ্ছা জানালেন মাস্টার ব্লাস্টার।

Advertisement

কলকাতা তথা বাংলার সঙ্গে তাঁর যোগাযোগ দীর্ঘদনের। আইপিএলে কেকেআরের জার্সিতে বহু ম্যাচে ত্রাতা হয়ে উঠেছিলেন ইউসুফ। বরোদায় জন্ম হলেও বাংলার ইডেন (Eden Gardens) তাঁর বড় চেনা মাঠ। আর সেই বাংলার ময়দানেই এবার কামব্যাক করছেন ইউসুফ। তবে অন্য ভূমিকায়। অধীর চৌধুরীর ‘গড়’ বহরমপুরে তৃণমূলের টিকিটে আসন্ন লোকসভা নির্বাচনে লড়াই করবেন তিনি। তৃণমূলের জনগর্জন ব্রিগেড থেকেই প্রার্থী তালিকা ঘোষণা করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেখানেই দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ব়্যাম্পে হাঁটতে দেখা যায় ইউসুফকে। জনতার উদ্দেশে হাত নাড়ান তিনি।

[আরও পড়ুন: লোকসভা নির্বাচনে ৪২ আসনে তৃণমূলের প্রার্থী কারা, দেখে নিন তালিকা]

প্রার্থী হিসেবে তাঁর নাম ঘোষণার পরই খেলার দুনিয়া থেকে শুভেচ্ছা আসতে শুরু করে ইউসুফের কাছে। শচীন তেণ্ডুলকরও তাঁকে ফোন করে শুভেচ্ছা জানান বলে খবর। উল্লেখ্য, কংগ্রেস আমলের মনোনীত সাংসদ ছিলেন শচীন। তাই নির্বাচনের ময়দানে ইউসুফ পা রাখতেই তাঁকে শুভেচ্ছা জানালেন মাস্টার ব্লাস্টার।

জীবনে প্রথমবার রাজনীতির ময়দানে নেমে উচ্ছ্বসিত ইউসুফ। ইনস্টাগ্রামে বাংলা ভাষায় পোস্ট করে তিনি লেখেন, “মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে আমি কৃতজ্ঞ। পার্লামেন্টে মানুষের কণ্ঠস্বর হওয়ার জন্য আমার প্রতি ভরসা রেখেছেন।” ভাইয়ের এই নতুন ভূমিকায় শুভেচ্ছা জানিয়েছেন দাদা ইরফান পাঠানও। এদিন কলকাতায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে ইউসুফ জানান, “মমতাদি মানুষকে সেবা করার সুযোগ করে দিয়েছেন। সেটাকে কাজে লাগানোর চেষ্টা করব। আপাতত শ্রীলঙ্কা যাচ্ছি। ফিরে প্রচার শুরু করব।”

[আরও পড়ুন: দেবাংশু থেকে শর্মিলা, তরতাজা মুখে ভরসা মমতার, প্রথমবার ভোট ময়দানে তৃণমূলের ১০]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement