shono
Advertisement

‘ভোট না দিলে অভিশাপ দেব’, ভোটারদের ভয় দেখাচ্ছেন সাক্ষী মহারাজ

ভোটারদের ধর্মের প্রতি ভীতিকেই কাজে লাগাচ্ছেন বিজেপি প্রার্থী। The post ‘ভোট না দিলে অভিশাপ দেব’, ভোটারদের ভয় দেখাচ্ছেন সাক্ষী মহারাজ appeared first on Sangbad Pratidin.
Posted: 05:22 PM Apr 12, 2019Updated: 05:06 PM Apr 17, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটের আগে নেতারা কী না কী করেন! কেউ বলেন হ্যান করেঙ্গা, কেউ বলেন ত্যান করেঙ্গা। কেউ বলেন, ওরা খারাপ আমরা ভাল, আবার কেউ বলে আমি ভাল করেছিলাম ওরা খারাপ করেছে। কিন্তু বিজেপির বিদায়ী সাংসদ তথা উন্নাও কেন্দ্রের প্রার্থী সাক্ষী মহারাজ যেভাবে ভোট চাইছেন, সেভাবে আগে কেউ ভোট চেয়েছেন কিনা জানা নেই। ভোটারদের ফুঁসলিয়ে কাজ না হওয়ায় এবার তিনি রীতিমতো হুমকি দেওয়া শুরু করে দিয়েছেন।

Advertisement

[আরও পড়ুন: প্রচারে সেনা ‘তাসে’ আপত্তি, রাষ্ট্রপতিকে চিঠি ১৫৬ প্রাক্তন সামরিক কর্তার]

ধর্মভীরু মানুষের এমনতিই সাধু সন্তদের একটু ভয়টয় পান। আর উত্তরপ্রদেশের হিন্দুরা একটু ধর্মভীরুই বটে। সেখানে এখনও উন্নয়ন বা অন্যান্য সামাজিক ইস্যুর থেকে রামের নামে ভোট বেশি হয়। ভোটারদের এই ধর্মের প্রতি ভীতিকেই কাজে লাগাতে চাইছেন বিজেপির সাংসদ। রীতিমতো অভিশাপ দেওয়ার ভয় দেখিয়ে ভোট চাইছেন তিনি। কী বলছেন সাক্ষী মহারাজ? বিজেপির সাংসদ বলছেন, “আমি একজন সন্ন্যাসী, আমি আপনাদের দরজায় এসেছি ভোট চাইতে। যখন কোনও সন্ন্যাসী আপনার দোরে এসে ভিক্ষা চাই, তাঁকে ফিরিয়ে দিলে সে নিজের সঙ্গে গৃহস্থের সব পুণ্য সঙ্গে নিয়ে চলে যায়। আর নিজের যাবতীয় পাপ ঢেলে দিয়ে চলে যায়।”

[আরও পড়ুন: রাজনৈতিক দলগুলিকে অনুদান সম্পর্কিত তথ্য জমার নির্দেশ সুপ্রিম কোর্টের]

এরপরই হুমকির সুরে সাক্ষী মহারাজ বলেন, “আমি আপনার সম্পত্তি বা জমি-জমা তো চাইছি না, শুধু ভোট চাইছি। এই ভোটে কোটি কোটি মানুষের উপকার হবে। শাস্ত্রে লেখা আছে, সন্ন্যাসীদের ফেরালে বাড়ির অমঙ্গল হয়।” এর আগে বিজেপির টিকিট পাওয়ার সময়ও নিজের জাতকে ব্যবহার করেছিলেন সাক্ষী মহারাজ। তিনি দলীয় নেতৃত্বকে জানিয়েছিলেন, “আমি ওবিসি, সাধু, তাই উন্নাওতে আমাকেই প্রার্থী করা উচিত। দল যদি অন্য কিছু ভাবে তাহলে ভুল বার্তা যাবে। আমি প্রার্থী না হলে দেশ এবং রাজ্যের কোটি কোটি বিজেপি কর্মীর ভাবাবেগে আঘাত করা হবে। যার ফলাফল ভাল হবে না।” সেই হুমকির জেরেই প্রার্থীপদ পান সাক্ষী মহারাজ। আর প্রার্থী হয়েও নিজের ধর্মকে কাজে লাগানোর সাধ্যমতো চেষ্টা করে যাচ্ছেন।

The post ‘ভোট না দিলে অভিশাপ দেব’, ভোটারদের ভয় দেখাচ্ছেন সাক্ষী মহারাজ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement